নিয়ন্ত্রণ হারিয়ে ভাতারে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জখম কমপক্ষে ৫০ জন

01:03 PM Feb 15, 2021 |
Advertisement

ধীমান রায়, কাটোয়া: সাতসকালে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) ভাতারে দুর্ঘটনার কবলে যাত্রীভরতি বাস। জখম হয়েছেন কমপক্ষে ৫০ জন। তাঁদের মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজে ভরতি করা হয়েছে। 

Advertisement

জানা গিয়েছে, সোমবার সকাল সাড়ে ৮ টা নাগাদ বর্ধমান কাটোয়া (Katwa) ভায়া মালডাঙ্গা রুটের বাসটি ওই মালডাঙ্গা থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল। বড়বেলুন কোটালবাড়ি বাসট্যান্ডের কাছে পৌঁছতেই বাসটির সামনের চাকা ফেটে যায়। পাশেই ছিল নয়ানজুলি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে যায় বাসটি। শব্দ পেয়েই স্থানীয়রা ছুটে গিয়ে উদ্ধার কাজে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশ-দমকলে। স্থানীয় বাসিন্দা ও ভাতার থানার পুলিশ ও দমকল আধিকারিকদের চেষ্টায় উদ্ধার করা হয় বাসে আটকে থাকা কমপক্ষে ৫০ জন যাত্রীকে। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ভাতার স্বাস্থ্যকেন্দ্রে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ২০ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজে ভরতি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। সূত্রের খবর আহতদের অধিকাংশই বড়বেলুনের বাসিন্দা।

[আরও পড়ুন: সোমবার থেকেই সমস্ত টোলপ্লাজায় বাধ্যতামূলক ফাসট্যাগ, বাংলার কী পরিস্থিতি? জানুন]

পুলিশ জানিয়েছে, আহতদের চিকিৎসা শুরু হয়েছে। বাসটি আটক করা হয়েছে। ঠিক কী কারণে এই দুর্ঘটনা তা জানার চেষ্টা করা হয়েছে। বাসটির গতি কত ছিল, তাও দেখা হচ্ছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: শিক্ষক সমন্বয় কমিটির অবস্থান বিক্ষোভে অশান্তি, ধর্মতলায় শিক্ষামন্ত্রীকে ঘিরে বিক্ষোভ]

Advertisement
Next