shono
Advertisement

Tapas Saha: তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে CBI, হাই কোর্টের নির্দেশের ৩ দিনের মাথায় হানা

বিধায়কের বাড়ি এবং অফিস ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী। 
Posted: 03:49 PM Apr 21, 2023Updated: 06:33 PM Apr 21, 2023

রমণী বিশ্বাস, তেহট্ট: নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে এবার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই। কলকাতা হাই কোর্টের নির্দেশের তিনদিনের মাথায় তাঁর বাড়িতে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বিধায়কের বাড়ির মূল দরজা বন্ধ করে দেওয়া হয়েছে। বিধায়কের বাড়ি এবং অফিস আপাতত ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী। 

Advertisement

শুক্রবার দুপুর সাড়ে তিনটে নাগাদ বিধায়কের নদিয়ার কড়ুগাছির বাড়িতে পৌঁছন সিবিআই আধিকারিকেরা। মোট ন’জন সিবিআই আধিকারিক ওই গাড়িতে ছিলেন। তেহট্টের বিধায়কের বাড়ি এবং অফিস ঘিরে ফেলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বাড়ির মূল ফটক বন্ধ করে বিধায়ককে জিজ্ঞাসাবাদ শুরু করেন সিবিআই আধিকারিকরা। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর মোবাইল। 

[আরও পড়ুন: দিল্লির বেসরকারি কর্মীদের জন্য সুখবর, কেজরিওয়ালের নির্দেশে বাড়ল ন্যূনতম বেতন]

উল্লেখ্য, সম্প্রতি একটি অডিও ক্লিপ প্রকাশ্যে আসে। জেলাপরিষদের সদস্যা টিনা ভৌমিক সাহা সাংবাদিক বৈঠক করে দাবি করেন, স্কুলে চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন তাপস সাহা। এমনকী দমকলে নিয়োগের ক্ষেত্রেও তাপসবাবু জালিয়াতি করেছেন বলেই অভিযোগ। ওই অডিও ক্লিপিং টুইট করেন বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। বিচারপতি রাজাশেখর মান্থার দ্বারস্থ হন তরুণজ্যোতি। মামলা দায়ের হয়। সিবিআইকে অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দেয় হাই কোর্ট। সেই নির্দেশের তিন দিনের মাথায় বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: কামড় খেয়েও হারাননি সাহস, মাঝরাতে বোতলে গোখরো নিয়ে সটান এনআরএসে হাজির যুবক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার