shono
Advertisement

বিজেপি যোগের পুরস্কার! ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন অভিজিৎ-অর্জুন

Published By: Tiyasha SarkarPosted: 11:09 AM Apr 03, 2024Updated: 11:19 AM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি যোগের পুরস্কার! ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বারাকপুরের প্রার্থী অর্জুন সিং (Arjun Singh)। তিনি জেড ক্যাটাগরির নিরাপত্তা পেলেন। হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় পাচ্ছেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা। তবে আরও ২ জনকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, ভোটের মুখে মোট চার বিজেপি নেতাকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হয়েছে। তাঁরা হলেন অর্জুন সিং, অভিজিৎ গঙ্গোপাধ্যায়, অভিজিৎ বর্মন ও তাপস দাস। এদের মধ্যে সর্বোচ্চ নিরাপত্তা পাচ্ছেন বারাকপুরের দাপুটে নেতা তথা ওই লোকসভা আসনের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। এই জেড ক্যাটেগরির নিরাপত্তায় কমান্ডো এবং পুলিশ অফিসার মিলিয়ে মোট ২২ জন থাকেন দায়িত্বে। কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি পেয়েছেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা।

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝেই বৃষ্টির পূর্বাভাস! কবে ভিজবে বাংলা?]

এর পাশপাশি কোচবিহারের ২ বিজেপি নেতাও কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন। কোচবিহারের বিজেপি জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ বর্মন ও কোচবিহারের বিজেপির কার্যনিবাহী সদস্য তাপস দাসকে দেওয়া হয়েছে এক্স ক্যাটাগরির নিরাপত্তা। প্রসঙ্গত, ২০১৯ সাল থেকে অর্জুন সিং 'ওয়াই প্লাস' ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছিলেন। পরবর্তীতে ২০২১ সালের সেপ্টেম্বরে 'জেড' ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয় তাঁকে। কিন্তু পরে তৃণমূলে ঘর ওয়াপসি হতেই নিরাপত্তা প্রত্যাহার করা হয়। বিজেপিতে ফিরেই ফের নিরাপত্তা পেলেন অর্জুন।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ না দিলেই গ্রেপ্তার! কেজরির পর আশঙ্কায় অতিশী, রাঘব চাড্ডারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement