shono
Advertisement

উঠোনে খোঁড়া গর্তে পড়ে বিপদ, মৃত্যু বাদুড়িয়ার নাবালিকার

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 12:49 PM Dec 08, 2023Updated: 12:49 PM Dec 08, 2023

গোবিন্দ রায়: বাড়ির কাজের জন্য গর্ত করা হয়েছিল উঠোনে। সেই গর্তে পড়ে গিয়েই মৃত্যু হল নাবালিকার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাটের (Basirhat) বাদুড়িয়ায়।

Advertisement

বসিরহাটের বাদুড়িয়া থানার চাতরা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ চাতরা গ্রামের বাসিন্দা পরিতোষ সরকার ও মীরা সরকার। তাঁদের ছোট মেয়ে বছর ৬-এর কোয়েল। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের শৌচালয় থেকে ঘরে যাচ্ছিল নাবালিকা। ঠিক সেই সময় পা পিছলে উঠোনের পাশে থাকা গর্তে পড়ে যায় সে। টানা বৃষ্টির কারণে, জলে ভরা ছিল গর্তটি। এদিকে অনেকক্ষণ মেয়ের সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় মায়ের। খোঁজাখুঁজি করতেই দেখা যায়, গর্তে পড়ে রয়েছে কোয়েল। দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে উত্তর ২৪ পরগনার বাওগাছি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: চলতি মাসেই আসনরফা নিয়ে আলোচনায় INDIA শরিকরা, চূড়ান্ত বৈঠকের দিনক্ষণ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অচ্যুত সর্দারের বাড়িতে ভাড়া থাকত ওই সরকার পরিবার। মালিক নতুন বাড়ি তৈরি করছিলেন। ভিতের জন্য গর্ত করা হয়েছি করা হয়েছিল। বৃহস্পতিবারের বৃষ্টিতে এমনিতেই উঠোন ছিল পিচ্ছিল। সেই কারণেই পা পিছলে পড়ে যায় শিশুটি। অভিযোগ, স্রেফ বাড়ির মালিকের অসতর্কতার কারণেই শেষ হয়ে গেল ছোট্ট প্রাণটি।

[আরও পড়ুন: একদিনে মুর্শিদাবাদ মেডিক্যালে ৯ শিশুর মৃত্যু, নেপথ্যে ‘রেফার রোগ’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement