shono
Advertisement
Civic volunteer

মাঝরাস্তায় ছাত্রীর শ্লীলতাহানি! গ্রেপ্তার হয়ে শ্রীঘরে পাথরপ্রতিমার সিভিক ভলান্টিয়ার

১৪ দিনের জেল হেফাজতে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। তার দাবি, মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।
Published By: Sucheta SenguptaPosted: 11:07 AM Sep 30, 2024Updated: 11:23 AM Sep 30, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মাঝ রাস্তায় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ায় ফের সিভিক ভলান্টিয়ার।দক্ষিণ ২৪ পরগনার ঘটনায় অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার পাথরপ্রতিমা থানার এক সিভিক ভলান্টিয়ার। ধৃতের নাম অমিতাভ বারুই। বাড়ি রামগঙ্গা রাজরাজেশ্বরপুর এলাকায়। কাকদ্বীপের আদালতে ধৃতকে পেশ করা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ফের নিরাপত্তারক্ষীদের হাতেই নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement

নির্যাতিতা ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার পাথরপ্রতিমা মহাবিদ্যালয়ে নবীনবরণ উৎসব ছিল। সেখান থেকে সে যখন বাড়ি ফিরছিল, তখন রাস্তা আটকে তার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত পাথরপ্রতিমা থানারই এক সিভিক ভলান্টিয়ার। বাড়ি ফিরে ছাত্রী তার বাবা-মাকে সমস্ত ঘটনা জানায়। এর পর পরিবারের সদস্যরা গিয়ে পাথরপ্রতিমা থানায় অভিযোগ দায়ের করেন ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। অভিযোগ পেয়েই চটজলদি পাথরপ্রতিমা থানার পুলিশ অমিতাভ বারুই নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে। রবিবার ধৃতকে কাকদ্বীপ আদালতে পেশ করে। বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। 

সোমবার সকালে নির্যাতিতা ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা এবং গোপন জবানবন্দির জন্য ওই ছাত্রীকে পাথরপ্রতিমা থানা থেকে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে সিভিক ভলান্টিয়ারের দাবি, তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। তদন্তে সবদিক খতিয়ে দেখছে পুলিশ। আর জি কর তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে জেলবন্দি এক সিভিক ভলান্টিয়ার। এর পর শ্লীলতাহানির মতো ঘটনায় ফের এক সিভিক ভলান্টিয়ারের জড়িয়ে পড়া ও গ্রেপ্তারিতে এলাকাবাসী ক্ষুব্ধ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলেজছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।
  • পাথরপ্রতিমার ঘটনায় ১৪ দিনের জেল হেফাজতে অভিযুক্ত।
Advertisement