shono
Advertisement

মহিলার সঙ্গে ‘অশ্লীল’ ভিডিও ভাইরাল! চক্রান্তের অভিযোগে সরব BJP নেতা

অস্বস্তিতে গেরুয়া শিবির।
Posted: 07:37 PM Sep 12, 2023Updated: 07:37 PM Sep 12, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিজেপি নেতার অশ্লীল ভিডিও। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ায়। বিজেপি নেতার দাবি, দলকে কালিমালিপ্ত করতেই চক্রান্ত করে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

Advertisement

বিষয়টা ঠিক কী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও। সেখানে একদিকে দেখা যাচ্ছে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সম্পাদক সাধন গড়াইকে। অপরদিকে এক মহিলা। সুভাষ সরকারের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ওই বিজেপি নেতার গায়ে কোনও পোশাক নেই। দু’জনই দু’জনকে উদ্দেশ্য করে বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করছেন। যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ভিডিওটি প্রসঙ্গে সাধনবাবুর দাবি, তাঁকে ও তাঁর দলকে কালিমালিপ্ত করতেই বিরোধীরা এহেন কাজ করা হচ্ছে।

[আরও পড়ুন: চাকরি ও দলের পদ বিক্রির অভিযোগ! সুভাষ সরকারকে ‘তালাবন্দি’ করে বিক্ষোভ BJP কর্মীদের]

উল্লেখ্য, এদিনই বাঁকুড়া শহরের নতুনগঞ্জ এলাকায় থাকা বিজেপির জেলা কার্যালয়ে দীর্ঘক্ষণ দলের যুবমোর্চার নেতাকর্মীদের হাতেই ঘরবন্ধি হয়ে থাকতে হয়েছিল বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকারকে। অভিযোগ কেন্দ্রীয় এই মন্ত্রী এইমস-সহ কেন্দ্রীয় সরকারের বিভিন্ন দপ্তরে চাকরি বিক্রি করছেন। শুধু তাই নয়, দলের পদও বিক্রি করার অভিযোগ তুলছেন দলীয় নেতাকর্মীদের একাংশ। যা প্রকাশ্যে এনে দিয়েছে বিজেপির অন্তকর্লহ। একইদিনে বিজেপি নেতার ভিডিও ভাইরাল হওয়ায় প্রবল অস্বস্তিতে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলা: এবার ইডির নজরে ঝালদা পুরসভা, নোটিস ধরাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement