shono
Advertisement

‘ভোট চাইতে এলে ডঙ্কা, নিশান TMC নেতাদের মুখে ছুঁড়ে মারুন’, BJP বিধায়কের মন্তব্যে বিতর্ক

পালটা দিল তৃণমূল।
Posted: 04:49 PM Feb 03, 2023Updated: 04:49 PM Feb 03, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: মুখ্যমন্ত্রীর হরিচাঁদ-গুরুচাঁদ মন্তব্য নিয়ে তোলপাড়। বিভিন্ন জায়গায় বিক্ষোভে সামিল মতুয়ারা। যশোর রোডে বিক্ষোভের মাঝেই তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে বিজেপি বিধায়ক (BJP MLA)। পালটা দিলেন তৃণমূল নেতা।

Advertisement

দিনকয়েক আগে মালদহের সভা থেকে হরিচাঁদ ঠাকুর এবং গুরুচাঁদ ঠাকুরের নাম করতে গিয়ে উচ্চারণে সমস্যা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। যা নিয়ে গত কয়েকদিন ধরেই সোচ্চার মতুয়ারা। মুখ্যমন্ত্রী পরবর্তীতে জানিয়েছেন, যে বিষয়টা ‘স্লিপ অফ টাং’। তা সত্ত্বেও অশান্তি জারি বিভিন্ন প্রান্তে। শুক্রবার দুপুরে গুরুত্ব যশোর রোড অবরোধ করেন মতুয়ারা। এই অবরোধে সামিল হন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার-সহ বিজেপি নেতৃত্ব। ডঙ্কা, কাশি, নিশান নিয়ে চাঁদপাড়া বাজারে দীর্ঘক্ষণ অবরোধ চলে৷

[আরও পড়ুন: সারাদিন মোবাইলে ব্যস্ত থাকায় মায়ের বকুনি! অভিমানে চরম সিদ্ধান্ত মাধ্যমিক পরীক্ষার্থীর]

সেখানে দাঁড়িয়েই তৃণমূল নেতাদের উদ্দেশ্যে হুংকার ছাড়েন বিধায়ক স্বপন মজুমদার। মতুয়াদের উদ্দেশ্যে তিনি বলেন, “ডঙ্কা, কাশি, নিশান তৈরি রাখুন৷ যখনই ভোট চাইতে আসবে তখনই ওদের মুখে মারুন৷ স্বপন বাবুর এই বক্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। গাইঘাটার তৃণমূল নেতা বিপ্লব দাস বলেন, “এটাই বিজেপির কালচার। শিক্ষাগত যোগ্যতা কম থাকলে মানুষ এমন মন্তব্য করে৷ লোক নেই তাই লাইম লাইটে থাকার জন্য এমন বলছে। মতুয়ারা মুখ্যমন্ত্রীর সঙ্গে এবং যে তৃণমূলের সঙ্গে আছে সেটা আগামীতে ওরা প্রমাণ পেয়ে যাবে৷”

[আরও পড়ুন: জামিনের আবেদন করলেন না অনুব্রত, ফের ১৪ দিনের জেল হেফাজতে তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement