shono
Advertisement

রাজ্য পুলিশকে ‘নপুংসক’বলে কটাক্ষ, ফের বিতর্কে দিলীপ ঘোষ

এদিন রায়গঞ্জ থেকে পালটা মারের হুঁশিয়ারি দেন বিজেপি সাংসদ।
Posted: 12:14 PM Dec 13, 2020Updated: 07:28 PM Jan 15, 2021

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ফের বেনজিরভাবে রাজ্য পুলিশকে আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। নিশানা করলেন মুখ্যমন্ত্রীকেও। “ডিসেম্বরের পর শুরু হবে পালটা মার”, হুঁশিয়ারি মেদিনীপুরের সাংসদের।

Advertisement

রবিবার সকালে রায়গঞ্জের মোহনবাটি এলাকায় এনএস রোডে চায়ে পে চর্চায় যোগ দেন রাজ্য বিজেপির সভাপতি। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু, জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি-সহ অন্যান্যরা। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। নাড্ডার কনভয়ে হামলা থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান নিয়ে বিজেপির পোস্ট, তা নিয়ে বিতর্ক-সমস্ত বিষয় নিয়েই মুখ খোলেন তিনি। আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও শাসকদলকে। কনভয় আক্রমণ প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, “টিএমসি পুরো দলটাই দুষ্কৃতী। ওদের মিটিং থেকে ঝান্ডা নিয়ে কনভয়ে ইট মারা হয়েছিল।” এরপরই নাম না করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, “কেউ যদি দেখতে না পান কে আক্রমণ করেছে, সেটা তাঁর দোষ। বাংলার মানুষের চোখ পরিস্কার আছে, মাথাও পরিস্কার আছে। তাঁরা জানেন যে সেদিন কী হয়েছে।” এরপরই পুলিশকে ‘নপুংসক’ বলে কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুন: সমবায় মামলায় গভীর রাত পর্যন্ত বাড়িতে পুলিশি তল্লাশি, হয়রানির অভিযোগ অর্জুন সিংয়ের

রবীন্দ্রনাথের জন্ম স্থান সংক্রান্ত পোস্ট ও বিতর্ক নিয়ে কথা বলতে গিয়ে সরাসরি মুখ্যমন্ত্রীকে নিশানা করেন তিনি। বলেন, “যাদের মানসম্মান নেই, তাঁদের আবার কথা। মুখ্যমন্ত্রীর দৌঁড়!” এদিন চায়ে পে চর্চা থেকে ডিসেম্বরের পর থেকে পালটা মার দেওয়ার হুঁশিয়ারিও দেন বিজেপি সাংসদ। তাঁর এহেন মন্তব্যে স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে বিতর্ক।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ‘পিকের টিমকে পাত্তা দিই না’, তৃণমূলের অস্বস্তি বাড়ালেন ‘বেসুরো’ ময়নাগুড়ির বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার