shono
Advertisement

অশান্তি করলেই ‘রাম দাওয়াই’দেওয়ার হুঁশিয়ারি! বিতর্কে অশোকনগরের বিধায়ক

বিধায়ককে কটাক্ষ করেছেন বিজেপি নেতারা।
Posted: 01:26 PM Jun 28, 2021Updated: 08:31 PM Jun 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্তদান শিবির থেকে ‘রাম দাওয়াই’ দেওয়ার হুঁশিয়ারি! এবার বিতর্কে অশোকনগরের (Ashoknagar) বিধায়ক নারায়ণ গোস্বামী। তৃণমূল বিধায়কের (TMC MP) মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিজেপি।

Advertisement

রবিবার নিজের এলাকায় একটি রক্তদান শিবিরে যোগ দিয়েছিলেন বিধায়ক নারায়ণ গোস্বামী (Narayan Goswami)। সেখান থেকেই চাঁচাছোলা ভাষায় বিজেপিকে আক্রমণ করেন তিনি। অভিযোগ করেন, যেখানে বিজেপি হেরেছে, সেখানেই অশান্তি তৈরির চেষ্টা করছে। এরপরই হুঙ্কার ছেড়ে তিনি বলেন, “যাঁরা অশান্তি করছে তাঁরা কালসাপ। ওঁদের চিনে রাখুন। যাঁরা অশান্তি করবে তাঁদের রাম দাওয়াই দেওয়া হবে। অশোকনগরে শান্তি বজায় থাকবে।”

[আরও পড়ুন: ১০০ দিনের কাজ নিয়ে অশান্তির জেরে পঞ্চায়েত প্রধানকে ‘মারধর’, ব্যাপক উত্তেজনা সিউড়িতে]

সঙ্গে সঙ্গেই যদিও মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন বিধায়ক। তিনি বলেন, “কোথাও কোথাও পরিকল্পনা করে অশান্তি করা হচ্ছে। কেউ আমাদের উদ্দেশে বোমা মারলে আমরা নিশ্চয়ই রসগোল্লা ছুঁড়ব না।” তাঁর যুক্তি, কর্মীদের চাঙ্গা রাখতেই এহেন মন্তব্য। বিধায়কের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় বিজেপি নেতারা। এক বিজেপি নেতার কথায়, “তৃণমূল যাই করুক না কেন, নারায়ণবাবুকে ভাল মানুষ বলেই জানতাম। ওনার কাছে এরকম মন্তব্য আশা করি না।” উল্লেখ্য, ভোটের আগে থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছিল। আক্রান্ত হচ্ছিলেন তৃণমূল-বিজেপি উভয় শিবিরের কর্মী-সমর্থকরা। ভোট মিটলেও অশান্তি মেটেনি। প্রায়দিনই রাজনৈতিক হিংসার ছবি সামনে আসছে। বিজেপি বারবার অভিযোগ করছে, ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। একইভাবে পালটা বিজেপিকে কাঠগড়ায় তোলে তৃণমূল। 

[আরও পড়ুন: ভুয়ো ভ্যাকসিনের পর জাল আধার কার্ড! এবার পুলিশের জালে বাঁকুড়ার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার