shono
Advertisement

‘প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইব’, বিক্ষুব্ধদের ঘরে ফেরাতে মরিয়া বাঁকুড়ার তৃণমূল প্রার্থী

তৃণমূল প্রার্থীর মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক।
Posted: 02:01 PM Mar 28, 2024Updated: 02:01 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্নীতির অভিযোগে লাগাতার বিদ্ধ হচ্ছে শাসকদল তৃণমূল। এদিকে অনেক নেতা-কর্মীই দলের সঙ্গে দূরত্ব বাড়িয়েছেন। দুইয়ের জোড়া ফলা ভোটের ময়দানে যা নেতিবাচক প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন দলেরই একাধিক নেতা-নেত্রী। এই পরিস্থিতিতে বাঁকুড়ায় প্রচারে গিয়ে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী বললেন, “দল সংকটে। প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইব।” এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক। খোঁচা দিতে ছাড়েনি বিরোধীরা।

Advertisement

ভোটের দামামা বেজে গিয়েছে। প্রচারে ঝাঁপিয়েছে রাজনৈতিক দলগুলো। প্রার্থীরা কর্মিসভা করছেন, এলাকার বাড়ি বাড়ি যাচ্ছেন। বুধবার বাঁকুড়া তৃণমূল ভবনে কর্মীদের সঙ্গে বৈঠক করেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী। সেখানেই উঠে আসে দলের অন্দরের কথা। বিক্ষুব্ধদের দলে ফিরিয়ে তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ার ডাক দেন তিনি। প্রয়োজনে পায়ে ধরে কর্মীদের দলে ফেরানোর কথাও বলেন। তৃণমূল প্রার্থীর কথায়, “ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা সেটা পারবেন না, তাঁরা চলে যেতে পারেন। তবে দলের মধ্যে আমি বিভাজন হতে দেব না। প্রয়োজনে পায়ে ধরব।”

[আরও পড়ুন: ‘মেহনত করে বিশ্বকাপ জিতেছি’, অধীরের কমিশন ‘বাউন্সারে’ সপাট ‘পুল শট’ ইউসুফের]

এদিন অরূপবাবু স্পষ্ট করে দিয়েছেন, দলের বর্তমানে যা পরিস্থিতি তাঁতে এক সঙ্গে জোট বেঁধে কাজ করা ছাড়া কোনও উপায় নেই। তিনি বলেন, “এখন সংকটের সময়। যুদ্ধ শুরু হচ্ছে। এই সময় কে বড়, কে ছোট তা দেখলে হবে না। অভিমান দূরে ঠেলে একসঙ্গে লড়তে হবে সকলকে।” তৃণমূল প্রার্থীর এই মন্তব্যকে নিয়েই জোর চর্চা শুরু হয়েছে। বিরোধীরা খোঁচা মেরে বলেন, উনি দলের আসল অবস্থা বলে ফেলেছেন। আগেই বুঝে গিয়েছেন যে হার নিশ্চিত।

[আরও পড়ুন: নোটের বিছানায় শুয়ে সুখনিদ্রা! অসমে বিজেপির শরিক দলের নেতার ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement