shono
Advertisement

‘২০ ও ২১ ফ্রেবুয়ারি না এলে ২২ তারিখও বাড়িতেই থাকুন’, এবার সরকারি কর্মীদের হঁশিয়ারি উদয়নের

ডিএ'র দাবিতে ২০ ও ২১ ফেব্রুয়ারি কর্মবিরতির ডাক দিয়েছে সংগ্রামী যৌথ মঞ্চ।
Posted: 01:33 PM Feb 17, 2023Updated: 01:33 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বকেয়া ডিএ’র দাবিতে আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারি কর্মবিরতির ডাক দিয়েছে সংগ্রামী যৌথ মঞ্চ (চাকরিজীবীদের বিভিন্ন সংগঠন)। সরকারি কর্মীদের এই আন্দোলন থেকে বিরত রাখতে ফেসবুক পোস্ট করলেন বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha)। তাঁর এই পোস্টকে কেন্দ্র করেই শোরগোল।

Advertisement

বকেয়া ডিএ’র দাবিতে আগেই আন্দোলনের পথ বেছেছেন সরকারি কর্মীরা। এসবের মাঝেই সদ্য রাজ্য বাজেটে ৩ শতাংশ বর্ধিত ডিএ ঘোষণা করা হয়েছে। তা সত্ত্বেও বকেয়ার দাবিতে আন্দোলন জারি রেখেছেন সরকারি কর্মীদের একাংশ। আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারি কর্মবিরতির ডাক দিয়েছে সংগ্রামী যৌথ মঞ্চ। এবার আন্দোলনকারী ও সমর্থনকারীদের নিশানা করলেন উদয়ন গুহরায়। তিনি ফেসবুকে লিখলেন, “২০ ও ২১ তারিখ না এলে ২২ তারিখ বাড়িতেই থাকুন!” তাঁর এই মন্তব্য মোটেই ভালভাবে নেননি সরকারী কর্মী ও বিরোধীরা।

 

[আরও পড়ুন: লোকসভার একবছর আগেই নিজের কেন্দ্রের ‘পাড়ায় পাড়ায় সুকান্ত’! অন্য সাংসদদেরও পথে নামার আরজি]

এ বিষয়ে এক বিজেপি নেতা বলেন, “উনি আজকাল প্রায়ই সকলকে হুমকি দিচ্ছেন। অনুব্রত মণ্ডল গ্রেপ্তার হওয়ার পর থেকে উনি কেষ্টর জায়গা নেওয়ার চেষ্টা করছেন।” তবে এভাবে হুমকি দিয়ে সরকারি চাকরিজীবীদের তাঁদের ন্যায্য দাবি থেকে সরানো যাবে না, এমনটাই বলেন তিনি। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও একাধিকবার নানা ইস্যুতে বেফাঁস মন্তব্য করেছেন উদয়ন গুহ। যার জেরে কটাক্ষের শিকারও হয়েছেন। এবার ডিএ ইস্যুতে উদয়ন।

[আরও পড়ুন: মেলা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার কুলতলির নাবালিকা! গ্রেপ্তার নাবালক-সহ ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার