shono
Advertisement
Balurghat

বাবার মৃত্যুর পরই নতুন প্রেমে মা! ধরা পড়তেই নিজহাতে 'বিয়ে' দিল মেয়ে

ব্যাপারটা কী?
Published By: Tiyasha SarkarPosted: 08:51 PM Oct 16, 2024Updated: 08:51 PM Oct 16, 2024

রাজা দাস, বালুরঘাট: স্বামীর মৃত্যুর পর থেকেই এক বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মহিলা। পরিবারের তরফে একাধিকবার মেলামেশা করতে নিষেধ করেও লাভ হয়নি। আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়তেই তুঙ্গে অশান্তি। প্রেমিকের সঙ্গে মায়ের বিয়ে দিয়ে দিলেন তরুণী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বালুরঘাটে।

Advertisement

জানা গিয়েছে, বালুরঘাটের বাসিন্দা রিঙ্কু দে(৪০)। বছরখানেক আগে তাঁর স্বামী গত হয়েছেন। একমাত্র মেয়ে জয়িতার বিয়ে হয়েছে বালুরঘাটেই। অভিযোগ, স্বামীর মৃত্যুর পরই রিঙ্কু উত্তর দিনাজপুরের এক বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মাঝেমধ্যেই বাপি পাল নামে ওই ব্যক্তি মহিলার বাড়িতে আসতেন। প্রতিবেশীদের কাছে তাঁকে আত্মীয় বলেই পরিচয় দিতেন রিঙ্কু। মেয়ে বিষয়টা জানতেই অশান্তি শুরু। মাকে এই মেলামেশা বন্ধ করতে বলেন তিনি। তাতেও কাজ হয়নি। এসবের মাঝেই মঙ্গলবার রাতে প্রেমিক আসেন রিঙ্কুর ঘরে। বুধবারও দিনভর সেখানেই ছিলেন। খবর পেয়ের মায়ের বাড়ি আসেন জয়িতা। এলাকার মহিলাদের জড়ো করে আপত্তিকর অবস্থায় মা ও তাঁর প্রেমিককে ধরেন তিনি। খবর দেওয়া হয় বালুরঘাট থানায়।

এর পর পুলিশের উপস্থিতিতেই মাকে তাঁর প্রেমিক বাপি পালের সঙ্গে বিয়ে দেন মেয়ে। শেষে ওই দুজনকে আটক করে পুলিশ। জয়িতাদেবীর কথায়, "বাবা মারা যাওয়ার পর থেকেই মা ওই ব্যক্তির সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়। লোকটির নাকি বউ আছে। মাকে বার বার সতর্ক করেও লাভ হয়নি। এদিন হাতেনাতে ধরে বিয়ে দেওয়া হয়েছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বামীর মৃত্যুর পর থেকেই এক বিবাহিত যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মহিলা।
  • পরিবারের তরফে একাধিকবার মেলামেশা করতে বারন করেও লাভ হয়নি। আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়তেই তুঙ্গে অশান্তি।
  • প্রেমিকের সঙ্গে মায়ের বিয়ে দিয়ে দিলেন তরুণী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বালুরঘাটে।
Advertisement