shono
Advertisement

দাসপুরে কর্মীদের সঙ্গে চায়ে পে চর্চা দেবের, ‘এবার বেশি মার্জিনে জিতব’, আত্মবিশ্বাসী স্টার প্রার্থী

'ব্লকবাস্টার' প্রচারের ফাঁকে শিব-শীতলা মন্দিরে পুজো তৃণমূলের সুপারস্টার প্রার্থীর।
Posted: 09:18 AM Mar 22, 2024Updated: 09:18 AM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি দাসপুরের অগ্নিবিধ্বস্ত ধূপ কারখানায় গিয়ে মাটিতে বসে সেখানকার কর্মীদের অভাব-অভিযোগের কথা শুনেছিলেন। যেন পর্দার সুপারস্টার নন, দাসপুরের ওই ধূপ কারখানার হাজার শ্রমিকরা সেদিন দেখেছিলেন ‘জননেতা’ দেবকে (TMC Candidate Dev)। তার ঠিক এক সপ্তাহের মাথায় বৃহস্পতিবার ফের দাসপুরে ‘ব্লকবাস্টার’ প্রচার সারলেন তৃণমূলের তারকা প্রার্থী।

Advertisement

এদিন প্রচারের ফাঁকে রানিচকের শিব শীতলা মন্দিরে পুজো দেন দেব। আর তারপরই দলীয় কর্মীদের অনুরোধে সোজা চলে যান চায়ের দোকানে। রানিচক বাজারের এক দোকানে সকলের সঙ্গে চা চক্র সারেন। একেবারে আমজনতার মতোই চায়ে বিস্কুট ডুবিয়ে উপভোগ করতে দেখা যায় দেবকে। টলিউড সুপারস্টার যখন চায়ের কাপে চুমুক দিচ্ছেন, তখন বাইরে তাঁকে দেখতে হাজারো উৎসুক জনতার ভিড়। ‘দেবদা’কে দেখবেন বলে। চব্বিশের লোকসভা ভোটের ফল নিয়ে বেশ আত্মবিশ্বাসী শোনাল ঘাটালের দু বারের তারকা সাংসদকে। চা চক্রেই দেবের মন্তব্য, “এবার মানুষের উৎসাহ অনেক বেশি। গত লোকসভা নির্বাচনে যে মার্জিনে জিতেছিলাম আমরা, এবার প্রচার করে যা বুঝলাম, সেই মার্জিনকেও ছাপিয়ে যাব আমরা।”

যদিও দলীয় কর্মীদের সঙ্গে বসে চা খাওয়ার ছবি তুলতে আপত্তি করেছিলেন দেব। তাঁর কথায়, “চা খাওয়ার ছবি তোলায় আমি বিশ্বাসী নই। এটা আমার কাছে খুব লোক দেখানো বলে মনে হয়। কিন্তু আমার আপত্তি থাকলেও কিছু করার নেই। দলীয় কর্মীদের অনুরোধেই একসঙ্গে বসে রানিচক বাজারে চা খেলাম।”

বৃহস্পতিবার দিনভর দাসপুরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ভোট প্রচার করেছেন টলিউড সুপারস্টার। তাঁর প্রচারে যেন জনঅরণ্য। ভোট প্রচারের ময়দানে তিনি তারকা দেব নন, যেন আরও বেশি করে ঘাটালের ‘ঘরের ছেলে’ হয়ে উঠেছেন। দেবকে ঘিরে স্থানীয়দের বাঁধভাঙা উচ্ছ্বাসই সেটা বলে দেয়। পর্দার মতো প্রচারের মাঠেও আট থেকে আশির মন জয় করলেন অভিনেতা। সেসব ক্যামেরাবন্দি মুহূর্ত নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন দেব। সেখানেই দেখা গেল তাঁর ব্লকবাস্টার প্রচারের ঝলক। মহিলা ফ্যানরা প্রায় বাসের জানলা দিয়ে হাত বের করে তাঁকে ছোঁয়ার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।

[আরও পড়ুন: রচনা ভোটের ময়দানে নামতেই ধাক্কা খেল ‘দিদি নম্বর ১’-এর TRP! টেক্কা দিল কোন শো?]

রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার ঘোষণা করেও ঘাটালের মানুষের জন্য ফের রাজনৈতিক ময়দানে দেবের প্রত্যাবর্তন। দু’ দশক ধরে আটকে থাকা ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করার জন্যই ফের নির্বাচনী লড়াইয়ে নেমেছেন টলিউড সুপারস্টার। শুটিংয়ের কাজ সেরে ভোট প্রচারের ময়দানে আদাজল খেয়ে নেমে পড়েছেন দেব। আর সেখানেই কখনও ঘামে ভেজা টি-শার্টে ছুটতে দেখা যাচ্ছে তাঁকে তো কখনও বা আবার কর্মীদের বাড়িতে কিংবা দোকানে চায়ে চুমুক দিচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী।

[আরও পড়ুন: ‘অযোধ্যা’ উচ্চারণের চেষ্টায় মালতী, রামমন্দিরে মেয়ের কীর্তিতে আপ্লুত প্রিয়াঙ্কা, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার