shono
Advertisement
Lok Sabha 2024

পঞ্চাশ হাজারের বেশি নতুন ভোটার ঘাটালে, সবাইকে দেবের স্পেশাল মেসেজ

প্রথমবার দেশের নির্বাচনে মতামত দেওয়ার অধিকার পাওয়ার অনুভূতিই আলাদা।
Published By: Suparna MajumderPosted: 01:36 PM May 19, 2024Updated: 04:34 PM May 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার পরিচয় পত্র নিয়ে লাইনে দাঁড়ানো। দেশের নির্বাচনে মতামত দেওয়ার অধিকার পাওয়া। আঙুলের ডগায় ভোটের কালি। তাতেই যেন যুদ্ধ জয়ের আনন্দ। এ এক আলাদা অনুভূতি। আবার প্রাপ্তিও বটে। এবার ঘাটাল লোকসভা কেন্দ্রে নতুন ভোটারের সংখ্যা ৫০৭২৪। সেকথা মাথায় রেখেই বিশেষ বার্তা দিলেন তৃণমূলের তারকা প্রার্থী দেব (Dev)।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ঘাটালের দুবারের সাংসদ দেব। শুধু রাজনীতিবিদ নন, অনেকের স্বপ্নের নায়কও তিনি। তবে ভোট প্রচারে যেন বাড়ির ছেলে দেব। তারকার খোলস ছেড়েই বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার ছবি ও ভিডিও শেয়ার করছেন সোশাল মিডিয়ায়। শনিবারের ভিডিও দেব শেয়ার করেন নতুন ভোটারদের জন্য। যাতে কখনও জনগণের মাঝে তারকাকে দেখা যায়, আবার কখনও ঘাটালের তরুণ-তরুণীরা এসে বলেন, "আমার প্রথম ভোট দেবের জন্য।"

[আরও পড়ুন: রাষ্ট্রপতির বিরুদ্ধে প্রতারণার মামলা করতে চান কার্তিক আরিয়ান! হল কী অভিনেতার?]

এদিকে ভিডিওর ক্যাপশনে দেব লিখেছেন, "ঘাটালে এইবার ৫০৭২৪ জন নতুন ভোটার, প্রথম সব কিছুই খুব আনন্দের হয়। তোমরা যাকেই ভোট দাও, তোমাদের সবাইকে আমার শুভেচ্ছা।" রাত পোহালেই পঞ্চম দফার নির্বাচন। ঘাটালের ভোট ষষ্ঠ দফায় অর্থাৎ ২৫ মে। এবার দেবের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। একাধিকবার দেবের সমালোচনা করেছেন তিনি।

এর আগে হিরণের 'কুকথা' নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে দেব বলেছিলেন, “আসলে ওরও (হিরণ) কোনও দোষ নেই। কারণ ও ভাবে এভাবেও জেতা যায়। কিন্তু আমার মনে হয় না কুকথা বলে জেতা যায়, অন্তত ঘাটাল লোকসভায়। সেটা হয় ৪ জুন যখন ভোটের ফল বেরোবে ও বুঝতে পারবে। এখন ও বুঝতে পারছে না। কারণ ও ভাবে যত বেশি অ্যাটাক তত বেশি ভোট পাবে। যত বেশি অ্যাটাক করবে তত ভোটে আমি জিতব। শেষ দুবছর ধরে যেভাবে ও আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে , আমাকে আক্রমণ করার চেষ্টা করছে, আমার মনে হয় ঘাটালের মানুষ সেটা জানে। আমি যেখানে যাচ্ছি, গরম হোক, বৃষ্টি হচ্ছে, ঝড় হচ্ছে মানুষ আসছে, আশীর্বাদ করছে। যেই যেই পাড়ায় গিয়েছি। সবাই একটাই কথা বলছে, জিতছ তো বটেই কত মার্জিন হয় সেটাই দেখার। আমার মনে হয় এটাই তো জবাব।”

[আরও পড়ুন: বেআইনি মাদকের নামে প্রতারণা! বড় জালিয়াতি ফাঁস করলেন আলিয়ার মা সোনি রাজদান ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার ঘাটাল লোকসভা কেন্দ্রে নতুন ভোটারের সংখ্যা ৫০৭২৪।
  • সেকথা মাথায় রেখেই বিশেষ বার্তা দিলেন তৃণমূলের তারকা প্রার্থী দেব।
Advertisement