shono
Advertisement
Lok Sabha Election 2024

'তৃণমূলের বিরুদ্ধে তো আমিই লড়াই করেছি', বিজেপিকে চরম অস্বস্তিতে ফেললেন দিলীপ!

দিলীপের নিশানায় দলবদলকারী বিজেপি নেতারাই, মত ওয়াকিবহাল মহলের।
Posted: 01:49 PM Apr 02, 2024Updated: 04:15 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীকে (CM) কুরুচিকর ভাষায় আক্রমণ করার জেরে তাঁকে সর্তক করেছে নির্বাচন কমিশন (Election Commission of India)। জাতীয় নির্বাচন কমিশনের মতে আদর্শ আচরণবিধি ভঙ্গ করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তবে দিলীপ আছেন দিলীপেই! ময়নাগুড়িতে ঝড়ের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন অনেকেই। সেই প্রসঙ্গ তুলে এনে আক্রমণ করেছেন রাজ্যের শাসক দলকে। মঙ্গলবার সকালে প্রচারে বেরিয়ে ফের স্বমেজাজে দিলীপ (Dilip Ghosh)।  চব্বিশের লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) আগে নিজের দলকেই অস্বস্তিতে ফেললেন তিনি। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির দাবি, পশ্চিমবাংলায় তৃণমূলের বিরুদ্ধে তিনি একাই লড়াই করছেন। 

Advertisement

বিজেপির অন্দর মহল থেকে রাজনৈতিক মহলের অনেকেই মনে করেন, দিলীপ রাজ্য সভাপতি থাকাকালীন বঙ্গে বিজেপির মূল উত্থান। পরিসংখ্যানও কার্যত সেই কথাই বলে। মঙ্গলবার প্রচারে বেরিয়ে বিজেপির বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী বলেন, "তৃণমূলের বিরুদ্ধে তো আমিই লড়াই করেছি। পশ্চিমবঙ্গের আর কে লড়াই করেছে?'' তিনি আরও যোগ করেন, " দিলীপ ঘোষ লড়াই করেছে বলে যাঁদের দেখতে পাচ্ছেন, এরা কেউ বিজেপির ছিল না । আমাদের লক্ষ লক্ষ কর্মী মার খেয়ে দুর্নীতি দেখে বিজেপির ঝান্ডার তলায় এসেছে। এদের সঙ্গে নিয়েই আমরা পরিবর্তন করব।"

[আরও পড়ুন: ঝড়ে বিধ্বস্ত আলিপুরদুয়ারে ত্রিপল বিলি! বিধিভঙ্গে কমিশনের কোপে তৃণমূল বিধায়ক]

উল্লেখ্য, প্রচার ময়দানে নেমে দিলীপ ঘোষ রোজই একের পর এক বেফাঁস মন্তব্য করছেন। ওয়াকিবহাল মহলের একাংশের মত, এটাই তাঁর প্রচার কৌশল। কিন্তু বিজেপি প্রার্থীর এহেন বেলাগাম মন্তব্যে কড়া সমালোচনা করেছে নির্বাচন কমিশন। তাঁকে ভাষা ব্যবহারে সংযত হওয়ার জন্য় সতর্ক করা হয়েছে কমিশনের তরফে। কিন্তু দিলীপ রয়েছেন নিজের অবস্থানেই। রোজই তিনি একের পর এক এমন আক্রমণাত্মক মন্তব্য করছেন, যা নিয়ে বিতর্ক তৈরি হচ্ছে। মঙ্গলবার "প্রাকৃতিক বিপর্যয় হলে তৃণমূলের পোয়া বারো" মন্তব্যর পর এই বক্তব্য তেমনই বলে মনে করছেন সবাই।

[আরও  পড়ুন: ২ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের পচগলা দেহ, প্রেমে টানাপোড়েনে খুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একের পর এক বির্তকিত মন্তব্য দিলীপ ঘোষের, এবার অস্বস্তিতে ফেললেন নিজের দলকেই।
  • মঙ্গলবার প্রচারে বেরিয়ে বললেন, বাংলায় তিনি একাই লড়াই করেছেন তৃণমূলের বিরুদ্ধে।
  • বির্তকিত মন্তব্য করা দিলীপের প্রচারের অংশ বলে মনে করছে রাজনৈতিক মহল।
Advertisement