shono
Advertisement

বাবাকে হারিয়ে অবসাদ, মৃত্যুর অপেক্ষায় ২২ দিন ঘরবন্দি! হাসপাতালে জীবনযুদ্ধে হার সৌরভের

হাসপাতালে চিকিৎসাধীন সৌরভের মা ও বোন।
Posted: 04:37 PM Feb 28, 2024Updated: 04:37 PM Feb 28, 2024

সুমন করাতি, হুগলি: অপেক্ষা শেষ। মৃত্যর কোলে ঢলে পড়লেন হুগলির (Hooghly) উত্তরপাড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌরভ মুখোপাধ্যায়। বাবার মৃত্যুর পর ২২ দিন ধরে নিজেদের ঘরবন্দি করে রেখেছিলেন সৌরভ, তাঁর মা ও বোন। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া এলাকায়।

Advertisement

উত্তরপাড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের রাজেন্দ্র অ্যাভিনিউর থার্ড লেনের গগণভিলার বাসিন্দা শ্যামলী মুখোপাধ্যায়। তাঁর ছেলে সৌরভ ও মেয়ে নন্দিতা। ৪ ঠা ফেব্রুয়ারি গৃহকর্তার মৃত্যু হয়। এর পরই নিজেদের গৃহবন্দি করেছিলেন পরিবারের তিন সদস্য। খাওয়া দাওয়া প্রায় বন্ধ করে দিয়েছিলেন। যার জেরে ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছিলেন। যোগাযোগও বন্ধ করে দিয়েছিলেন আত্মীয় পরিজনদের সঙ্গে। পরবর্তীতে আত্মীয় বৈষ্ণব দাস মুখোপাধ্যায়ের সন্দেহ হওয়ায় তিনি উত্তরপাড়া যান। দেখেন দরজা বন্ধ। দীর্ঘক্ষণ পর ঘরে ঢুকে দেখেন, তিনজনই কঙ্কালসার।

[আরও পড়ুন: কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, লোকসভার আগেই বিজেপিতে যোগ? নিজেই দিলেন ইঙ্গিত]

বৈষ্ণব মুখোপাধ্যায় বলেন, গৃহকর্তা গগণ মুখোপাধ্যায়ের মৃত্যুর পর থেকে মানসিক অবসাদে ভুগছিল পরিবারের বাকিরা। মৃত্যুর অপেক্ষায় দিন গুনছিলেন তাঁরা। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলর ও চেয়ারম্যান খবর পেয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বুধবার ভোর রাতে মৃত্যু হয় সৌরভের। তাঁর মা কিছুটা সুস্থ হলেও বোনের অবস্থা এখনও সংকটজনক। এ বিষয়ে চেয়ারম্যান দিলীপ যাদব বলেন, “এই ধরনের মৃত্যুতে আমাদের নিজেদের অপরাধী মনে হয়। পাড়ার একজন মানুষ কতদিন বাড়ি থেকে বের হননি, খাননি। কোনও প্রতিবেশীর সঙ্গে কথা বলেননি, আমরা কেউ জানতে পারিনি। এটা খুব কষ্টের।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement