shono
Advertisement

বিস্ফোরণের পর ক্ষোভে ফুঁসছে এগরার খাদিকুল! ‘সব অভিযোগ সত্যি নয়’, বলছে অভিযুক্ত ভানু বাগের পরিবার

দুশ্চিন্তা গ্রাস করেছে বাগ পরিবারকে।
Posted: 03:41 PM May 17, 2023Updated: 04:48 PM May 17, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ক্ষোভে ফুঁসছে গোটা গ্রাম। বাজি ব্যবসায়ী কৃষ্ণপদ বাগের শাস্তির দাবিতে সুর তো চড়েছেই। সেই সঙ্গে তাঁর বিরুদ্ধে নানা অভিযোগ তুলছেন প্রতিবেশীরা। কিন্তু গোটা ঘটনার পর কেমন আছে খাদিকুলের বাগ পরিবার? কেমন আছেন তাঁরা। এদিকে খাদিকুল গ্রামে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২।

Advertisement

বিস্ফোরণের ক্ষত টাটকা। খাদিকুল জুড়ে একদিকে স্বজনহারাদের হাহাকার। সেই সঙ্গে প্রবল রাগ-ক্ষোভ। নিশানায় বাজি ব্যবসায়ী কৃষ্ণপদ বাগ ওরফে ভানু। পাশাপাশি পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন বিস্তর। স্থানীয়দের দাবি, এলাকায় নাকি রীতিমতো জোরজুলুম চলত ভাদুর। কেউ বলছেন, ভানু বাগ নন, গ্রামবাসীদের কাছে তিনি ‘বাঘ’। কেউ আবার জোর করে জমি দখল করে বাজি কারখানা তৈরির অভিযোগও তুলেছেন। কিন্তু বাগ পরিবারের দাবি অন্য।

[আরও পড়ুন: Panchayat Election: অভিষেকের ‘নবজোয়ার’ কর্মসূচির পালটা, এবার ‘পঞ্চায়েত পদযাত্রা’র সিদ্ধান্ত বিজেপির]

এদিন সকালে সংবাদ প্রতিদিন পৌঁছে গিয়েছিল বাগ বাড়িতে। দেখা গেল, উঠোনে ছড়িয়ে ছিটিয়ে বসে পরিবারের সদস্যরা। সকলের মুখেই দুশ্চিন্তার ছাপ স্পষ্ট। কৃ্ষ্ণপদ বাগের ভাইপোর স্ত্রী মামনির দাবি, প্রতিবেশীরা বিপদ বুঝে মিথ্যে কথা বলছে। যে জমি কেড়ে নিয়ে কারখানা করার অভিযোগ উঠছে, সেটি নাকি তাঁদের কেনা। এখানেই শেষ নয়, গতকালের পর থেকে শোনা যাচ্ছে, খাদিকুল গ্রামে বাগবাড়িতেও নাকি বিস্ফোরণ হয়েছে একাধিকবার। সেই অভিযোগও নাকি মিথ্যে। যদিও বছর ১৫ আগে বিস্ফোরণে ভানু বাগের ছোটো ভাইয়ের মৃত্যুও হয়েছে। তবে বর্তমান পরিস্থিতিতে ভেঙে পড়েছে গোটা পরিবার। কী অপেক্ষা করে রয়েছে তা অজানা। সেই সঙ্গে ভানুর অবস্থান অজানা বলেই দাবি।

[আরও পড়ুন: তৃণমূলের লক্ষ্মীর ভাণ্ডারের পালটা বিজেপির নারায়ণ ভাণ্ডার! ঘোষণা সুকান্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার