shono
Advertisement

মাঝ রাস্তায় দাউদাউ করে জ্বলে উঠল চলন্ত বাস! আতঙ্কে ঝাঁপ খালাসি ও চালকের

দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে আগুন।
Posted: 03:12 PM Dec 21, 2021Updated: 03:45 PM Dec 21, 2021

অর্ণব দাস, বারাকপুর: মাঝ রাস্তায় দাউদাউ করে জ্বলে উঠল বাস। ঘটনাকে কেন্দ্র করে সোমবার গভীর রাতে তীব্র উত্তেজনা ছড়াল নৈহাটির (Naihati) ঘোষপাড়া এলাকায়। তবে ঘটনাচক্রে অগ্নিকাণ্ডের সময় বাসে যাত্রী না থাকায় প্রাণহানির ঘটনা ঘটেনি।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১২ টা নাগাদ। কল্যাণী থেকে বারাকপুরের দিকে যাচ্ছিল বাসটি। তবে যাত্রী ছিল না। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নৈহাটির ঘোষপাড়া এলাকায় পৌঁছতেই আচমকা দাউদাউ করে জ্বলে ওঠে বাসটি। খালাসি ও চালক বিষয়টি টের পেয়ে ঝাঁপ দেন বাসটি থেকে। বিষয়টি নজরে পড়তেই এলাকার একটি দোকানের নিরাপত্তারক্ষী ফোন করেন দমকলে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলের ২টি ইঞ্জিন। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আয়ত্তে আসে আগুন। তবে পুড়ে ছাই হয়ে গিয়েছে বাসটি।

[আরও পড়ুন: Coronavirus: ওমিক্রন কাঁটার মাঝেই নিম্নমুখী রাজ্যের কোভিড গ্রাফ, সংক্রমিত আরও ২ বিদেশ ফেরত]

এলাকার এক বাসিন্দা জানান,  শটসার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ড বলে মনে করা হচ্ছে। যদিও বিষয়টি এখনও নিশ্চিত নয়। যাত্রী ও খালাসি প্রাণ বাঁচিয়ে পালাতে না পারলে বড় বিপদ ঘটতে পারত বলেই দাবি স্থানীয়দের। তবে কীভাবে বাসে আগুন লাগল, বাসে কোনও দাহ্য পদার্থ ছিল কি না, বাসটির মালিক কে, যাত্রীবিহীন বাসটি কোথায় যাচ্ছিল, পুলিশের তরফে তা জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। খোঁজ করা হচ্ছে বাসটির চালক ও খালাসির।

[আরও পড়ুন: বউ পালাল…! দুই রাজমিস্ত্রীর সঙ্গে মুর্শিদাবাদ থেকে মুম্বই পাড়ি বালির ২ গৃহবধূর, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার