shono
Advertisement
Bangaon

৩০০ সিলিন্ডার নিয়ে পালিয়ে গেল গ্যাস অফিসের কর্মী! চরম ভোগান্তির শিকার বনগাঁর বাসিন্দারা

বনগাঁ গ্যাস অফিসের সামনে বিক্ষোভ দেখান এলাকার মহিলারা।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 07:56 PM Sep 10, 2024Updated: 07:56 PM Sep 10, 2024

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: নিয়মিত গ্রাহকদের বাড়ি বাড়ি গ্যাস ভর্তি সিলিন্ডার দিত গ্যাস অফিসের এক ভ্যানওয়ালা। বিনিময়ে গ্রাহকের বাড়ি থেকে ফাঁকা সিলিন্ডার নিয়ে যেত সে। কিন্তু হঠাৎই গোল বাঁধে। এভাবেই গ্যাস দেওয়ার নাম করে গ্রাহকদের বাড়ি থেকে প্রায় ৩০০ সিলিন্ডার নিয়ে পালিয়ে যায় ওই ভ্যানওয়ালা। ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার বসাক পাড়া সংলগ্ন এলাকায়। সময় মতো গ্যাস না ক্ষুব্ধ এলাকাবাসী। মঙ্গলবার সকালে দীর্ঘক্ষণ বনগাঁ গ্যাস অফিসের সামনে বিক্ষোভ দেখান মহিলারা।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত ভ্যানওয়ালার নাম স্বপন দাস। অভিযোগ, গ্যাস দেওয়ার নাম করে গ্রাহকদের বাড়ি থেকে প্রায় শতাধিক সিলিন্ডার নিয়ে পালিয়ে গিয়েছে সে। বুকিং করে গ্যাস না পেয়ে সমস্যায় পড়ছেন এলাকার প্রায় শ দুয়েক বাসিন্দা। এনিয়ে স্থানীয়রা জানিয়েছেন, নিয়মিত গ্রাহকদের বাড়ি বাড়ি গ্যাস ভর্তি সিলিন্ডার দিত স্বপন। বিনিময়ে গ্রাহকের ফাঁকা সিলিন্ডার নিয়ে যেত সে। এরই মধ্যে গ্যাস দেওয়ার নাম করে হঠাৎই গ্রাহকদের বাড়ি থেকে প্রায় ৩০০ সিলিন্ডার নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

[আরও পড়ুন: বিনা চিকিৎসায় আরও এক মৃত্যু! ‘ডাক্তারদের কর্মবিরতির মূল্য’, খোঁচা তৃণমূলের

এর পরই এদিন গ্যাস অফিসের সামনে বিক্ষোভে শামিল হন এলাকার বাসিন্দারা। বিক্ষোভ দেখান মহিলারা। অভিযোগ পেয়ে ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গ্যাস অফিসের সামনে বিক্ষোভ ঠেকাতে ও পরিষেবা সচল রাখতে বিক্ষুব্ধ গ্রাহকদের একটি করে গ্যাস ভর্তি সিলিন্ডার দেওয়ার আশ্বাস দেন গ্যাস অফিসের কর্ণধার মিলন বোস। পাশাপাশি অভিযুক্ত কর্মীর বিরুদ্ধে আইনত পদক্ষেপ নেওয়ারও আশ্বাস দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিয়মিত গ্রাহকদের বাড়ি বাড়ি গ্যাস ভর্তি সিলিন্ডার দিত গ্যাস অফিসের এক ভ্যানওয়ালা। বিনিময়ে গ্রাহকের বাড়ি থেকে ফাঁকা সিলিন্ডার নিয়ে যেত সে।
  • কিন্তু হঠাৎই গোল বাঁধে। এভাবেই গ্যাস দেওয়ার নাম করে গ্রাহকদের বাড়ি থেকে প্রায় ৩০০ সিলিন্ডার নিয়ে পালিয়ে যায় ওই ভ্যানওয়ালা।
  • ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার বসাক পাড়া সংলগ্ন এলাকায়। সময় মতো গ্যাস না ক্ষুব্ধ এলাকাবাসী।
Advertisement