shono
Advertisement
Durgapur

মাঝরাতে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি! চাঞ্চল্য দুর্গাপুরে

তদন্তে নেমে স্থানীয় এক দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 01:41 PM May 03, 2024Updated: 02:31 PM May 03, 2024

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বিজেপি মণ্ডল সহ-সভাপতি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরের ৯ নম্বর ওয়ার্ডের ট্রাঙ্ক রোড এলাকায়। ভিত্তিহীন অভিযোগ বলে পালটা দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement

অতুল বাগদি দুর্গাপুর (Durgapur) বিজেপির ১ নম্বর মন্ডলের সহ-সভাপতি । তাঁর অভিযোগ, বৃহস্পতিবার রাতে এলাকায় বসে ছিলেন তাঁর ভাই ও স্ত্রী। তাঁদের উত্যক্ত করেন অভিযুক্ত ভোলা পাসওয়ান ও তাঁর সাগরেদরা। তিনি প্রতিবাদ করায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্ত। স্থানীয় থানায় ভোলা পাসওয়ানের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই বিজেপি নেতা। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ (Police)। অভিযুক্ত যুবকের বাড়িতেও যান তাঁরা। তবে সেই সময় অভিযুক্ত বাড়িতে ছিল না বলে জানিয়েছে পুলিশ। সামনের একটি দোকানের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: যাদবপুরের র‌্যাগিংয়ে মৃত্যু দাদার, পাসের আনন্দ ফিকে ভাইয়ের কাছে]

অতুল বাগদির অভিযোগ, "আমার ভাই এবং ভাইয়ের বউ বৃহস্পতিবার রাতে ট্রাঙ্ক রোডে বসেছিলেন। তখনই চার চাকার গাড়িতে করে এসে বেশ কয়েকজন তাঁদের উত্যক্ত করে। ভাই বিষয়টি আমাকে জানাতেই সেখানে আমি ছুটে আসি। তার পরেই আমাকে লক্ষ্য করে গুলি চালায়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতী ভোলা পাসওয়ান-সহ আরও বেশ কয়েকজন ছিল ওই গাড়িতে।" ঘটনার প্রতিবাদে, সন্ত্রাস মুক্ত ভোট করার দাবিতে শুক্রবার সকালে  প্রতিবাদে নামেন বিজেপি (BJP) কর্মীরা। যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি তৃণমূল (TMC) নেতৃত্বের। তৃণমূলের ব্লক সভাপতি রাজীব ঘোষ বলেন,"বিজেপি প্রচারে আসার জন্য পুরো ঘটনা সাজিয়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করার চেষ্টা করছে।"

[আরও পড়ুন: যমজ ভাইয়ের যমজ ফল, মাধ্যমিকে একই নম্বর পেয়ে ‘ডবল সাফল্য’ সিউড়ির দুই ছাত্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপি মণ্ডল সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতের এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরের ৯ নম্বর ওয়ার্ডের ট্রাঙ্ক রোড এলাকায়।
  • স্থানীয় থানায় ভোলা পাসওয়ানের অভিযোগ করেছেন ওই বিজেপি নেতা। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ।অভিযুক্ত যুবকের বাড়িতেও যান পুলিশকর্তারা। তবে সেই সময় তিনি বাড়িতে ছিলেন না বলে জানিয়েছে পুলিশ।
  • দিন কয়েক আগে দুর্গাপুরে এজোনের কনিষ্ক রোডের কাছে অভিষেক রায় নামে এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি করে দুষ্কৃতীরা।
Advertisement