shono
Advertisement
Haldia Petrochemicals

দুই শীর্ষ পদে নতুন নিয়োগ, শক্তি বাড়াল হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড

এবার থেকে পলিমার এবং কেমিক্যাল বিভাগের নেতৃত্বে দেবেন সঞ্জীব বাসুদেব।
Published By: Kishore GhoshPosted: 08:33 PM Oct 19, 2024Updated: 08:33 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেডের নেতৃত্বে বড়সড় রদবদল। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং চিফ মার্কেটিং অফিসার পদে এলেন সঞ্জীব বাসুদেব। অন্যদিকে বিজনেস ডেভলপমেন্ট বিভাগের সিনিয়র ভাইস প্রসিডেন্ট পদে এলেন বাণীব্রত বন্দ্যোপাধ্যায়।

Advertisement

এবার থেকে পলিমার এবং কেমিক্যাল বিভাগের নেতৃত্বে দেবেন সঞ্জীব বাসুদেব। উল্লেখ্য, থার্মোপ্লাস্টিক এবং পলিমার সংক্রান্ত বিষয়ে ৩০ বছরের বেশি সময়ের অভিজ্ঞতা রয়েছে সঞ্জীবের। গুরুত্বপূর্ণ সেক্টরে HPL-এর বৃদ্ধি এবং বাজারে সংস্থার প্রভাবশালী উপস্থিতি মজবুত করতে বিভাগীয় প্রধান এবং অন্য টিম লিডারদের সঙ্গে একাত্মভাবে কাজ করবেন তিনি। অতি সম্প্রতি INEOS Styrolution India Ltd-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও হিসেব কাজ করেছেন সঞ্জীব। তাঁর বিপুল অভিজ্ঞতায় সমৃদ্ধ হবে হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড, এমনটাই মনে করা হচ্ছে।

পাশাপশি পলিমার ও কেমিক্যাল বিজনেসে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে বাণীব্রতর বিরাট অভিজ্ঞতা কাজে আসবে। যিনি বিজনেস ডেভলপমেন্ট বিভাগের সিনিয়র ভাইস প্রসিডেন্ট পদে কাজ করবেন এবার থেকে। আগেও তাঁর নেতৃত্ব, তীক্ষ্ণ ব্যবসায়িক অন্তর্দৃষ্টি এবং গভীর দক্ষতা HPL-এর বাজার অবস্থান সম্প্রসারণে সহায়ক ভূমিকা পালন করেছে। শীর্ষস্তরে এই দুই নিয়োগ হলদিয়া পেট্রোকেমিক্যালসের শক্তি বাড়াল বলেই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাশাপশি পলিমার ও কেমিক্যাল বিজনেসে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে বাণীব্রতর বিরাট অভিজ্ঞতা কাজে আসবে।
  • শীর্ষস্তরে এই দুই নিয়োগ হলদিয়া পেট্রোকেমিক্যালসের শক্তি বাড়াল বলেই মনে করা হচ্ছে।
Advertisement