shono
Advertisement

টলতে টলতে স্কুলে মদ্যপ ক্লার্ক! ভিডিও ভাইরাল হতেই কড়া পদক্ষেপ প্রধান শিক্ষকের

ক্লার্কের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন অভিভাবকরা।
Posted: 06:40 PM Mar 24, 2024Updated: 06:40 PM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিন ধরেই চর্চায় দাসপুর (Daspur) রঘুনাথপুর সরোজমোহন স্মৃতি বিদ্যালয়ের ক্লার্ক। কারণ তাঁর বিরুদ্ধে অভিযোগ গুরুতর। তিনি নাকি মদ্যপ অবস্থায় প্রতিদিন স্কুলে আসেন! সোশাল মিডিয়ায় ভাইরাল তাঁর মদ্যপ অবস্থার ভিডিও। অবশেষে ওই ক্লার্কের বিরুদ্ধে পদক্ষেপ স্কুল। 

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সম্প্রতি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সেখানে দেখা যায়, সবুজ রঙের শার্ট পরা এক ব্যক্তি টলতে টলতে কোনও রকমে একটি স্কুলের গেট থেকে বের হচ্ছেন। জানা যায়, তাঁর নাম শঙ্খ ঘোষ। তিনি ওই স্কুলের ক্লার্ক বলে খবর। ভিডিওতে দেখা যায়, গেট থেকে বের হয়ে শঙ্খ বেল্ট ঠিক করছেন। এক পর্যায়ে রাস্তায় দাঁড়িয়ে প্যান্ট খুলে ফেলেন তিনি। ডিগবাজি খেয়ে রাস্তাতেই পড়ে যান। বাইরে দাঁড়িয়ে মহিলারা। পড়ুয়ারাই তাঁকে তুলে নিয়ে যায়।

[আরও পড়ুন: বড় ভূমিকা ছিল রাফালে চুক্তিতে, এবার বিজেপিতে যোগ প্রাক্তন বায়ুসেনা প্রধানের]

সেই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় এলাকায়। পরের দিন স্কুলের সামনে বিক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। প্রধান শিক্ষকের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন তাঁরা। স্কুলের রাঁধুনীরা দাবি করেন, ওই ক্লার্ক নিয়মিত ওইভাবেই স্কুলে যান। এবিষয়ে একাধিকবার প্রধান শিক্ষককে জানানো হলেও তিনি কোনও পদক্ষেপ করেননি বলেও অভিযোগ ওঠে। তবে অভিভাবকদের বিক্ষোভের মুখে পড়ে পদক্ষেপ করলেন প্রধানশিক্ষক। তিনি শিক্ষা দপ্তরে গোটা বিষযটা জানিয়েছেন বলেই খবর। নির্দেশ মেনেই বাকি ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: গাড়িতে রক্তের দাগই ধরিয়ে দিল ‘খুনি’কে! ২৪ ঘণ্টার মধ্যে নিউ টাউনে ট্রলি ব্যাগে দেহ রহস্যের কিনারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement