shono
Advertisement
Sukanta Majumder

পেশায় স্কুল শিক্ষিকা, কাজের ফাঁকে স্বামীর হয়ে চুটিয়ে ভোট প্রচার, চেনেন সুকান্ত জায়াকে?

জলপাইগুড়ির বাসিন্দা কোয়েল চৌধুরী মজুমদার। ২০১২ সালে সুকান্ত মজুমদারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।
Posted: 04:35 PM Apr 24, 2024Updated: 04:35 PM Apr 24, 2024

রাজা দাস, বালুরঘাট: দীর্ঘদিন ধরে আরএসএস করতেন। ২০১৯ সালে রাজনীতিতে যোগ দেন রাজ্য বিজেপির বর্তমান সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। স্বামীর সিদ্ধান্তকে সাদরে গ্রহণ করেছিলেন পেশায় শিক্ষিকা স্ত্রী। পাশে ছিলেন, পাশে আছেন। চেনেন সুকান্ত জায়া কোয়েল চৌধুরী মজুমদারকে?

Advertisement

বালুরঘাটের (Balurghat) বিদায়ী সাংসদ তথা বিজেপির প্রার্থী সুকান্ত মজুমদার। তাঁর স্ত্রী কোয়েল চৌধুরী মজুমদার। আদতে জলপাইগুড়ির বাসিন্দা। পড়াশোনা অঙ্ক নিয়ে। এমএসসি পাশ করেছেন তিনি। পেশায় স্কুল শিক্ষিকা তিনি। ২০১২ সালে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় সুকান্ত ও কোয়েলের। দম্পতির দুই কন্যা সন্তান আছে। বিয়ের সময় সুকান্ত মজুমদার পুরোদমে আরএসএস করতেন। বিজেপির সঙ্গে তাঁর কোনও যোগ ছিল না। পরবর্তীতে ২০১৯ সালে রাজনীতির ময়দানে নামেন সুকান্ত। পেশায় শিক্ষিকা স্ত্রী প্রথম থেকেই পাশে ছিলেন সুকান্তর। ২০১৯ সালেই প্রথমবারের জন্য সাংসদ হিসেবে নির্বাচিত হন তিনি।

[আরও পড়ুন: ইভিএম-ভিভিপ্যাট ১০০ শতাংশ মিলিয়ে দেখার দাবি, কমিশনের থেকে ব্যাখ্যা চাইল সুপ্রিম কোর্ট]

তার পর পেরিয়েছে পাঁচ বছর। ১৯ এপ্রিল শুরু হয়েছে লোকসভা নির্বাচন। এবারও বালুরঘাট থেকেই বিজেপির প্রতীকে লড়ছেন সুকান্ত। স্বামীর পাশে দাঁড়াতে এবার নিজেই ভোটের ময়দানে নেমে পড়েছেন কোয়েল। প্রচারের জন্য স্বামীকে সহযোগিতার পাশাপাশি স্কুল সামলে যেটুকু সময় পাচ্ছেন, বিজেপির পতাকা নিয়ে নিজেই পৌঁছে যাচ্ছেন বাড়ি বাড়ি। সকলের সামনে তুলে ধরছেন সুকান্ত মজুমদারের কাজ। উদ্দেশ্য একটাই, বালুরঘাট লোকসভার প্রতিটা মানুষের কাছে পৌঁছনো। কিন্তু কী হবে ভোটের ফল? প্রতিপক্ষকে হেলায় হারিয়ে নিজের গড় দখলে রাখতে পারবেন সুকান্ত? উত্তর মিলবে ফল প্রকাশের দিন। তবে জয় নিয়ে আশাবাদী কোয়েলদেবী।

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১৯ সালে রাজনীতিতে যোগ দিয়েছেন রাজ্য বিজেপির বর্তমান সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।
  • স্বামীর সিদ্ধান্তকে কীভাবে দেখেছিলেন পেশায় শিক্ষক স্ত্রী? ভোটের মরশুমে কী বলছেন সুকান্ত জায়া কোয়েল চৌধুরী মজুমদার?
Advertisement