shono
Advertisement

দোল খেলার পর নদীতে স্নান করতে নামাই কাল, তলিয়ে মৃত ৪

এখনও নিখোঁজ ৩। তাঁদের খোঁজে নদীবক্ষে চলছে তল্লাশি।
Posted: 07:10 PM Mar 25, 2024Updated: 07:10 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: দোলের দুপুরে স্নান করতে নদীতে নামাই কাল। কালনা, খড়দহ ও বাঁকুড়ায় তলিয়ে গেল মোট ৭ জন। তাঁদের মধ্যে মৃত ৪। বাকি তিনজনের খোঁজে নদীবক্ষে চলছে তল্লাশি। পৃথক এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

Advertisement

সোমবার সকালে স্বাভাবিকভাবেই রঙের উৎসবে মাতেন রাজ্যের সব প্রান্তের মানুষ। রঙ খেলা শেষে বর্ধমানের কালনার জিউধারা এলাকায় একটি দিঘিতে স্নান করতে নামেন দুই ভাই। ভাবতেও পারেননি কত বড় বিপদ তাঁদের অপেক্ষায়। স্নান করতে নেমেই তলিয়ে যান দুজনই। স্থানীয়রা বিষয়টা বুঝতে পেরেই ওই যুবকদের উদ্ধার করে। তাঁদের উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে এদিন দুপুরে দোল খেলার পর উত্তর ২৪ পরগনার খড়দহের আগরপাড়ার আশ্রমঘাটের গঙ্গায় দোল খেলে স্নান করতে গিয়েছিল চারজন। হঠাৎ বান চলে আসায় তাদের মধ্যে তিনজন তলিয়ে যায়। একজনকে উদ্ধার করা গেলেও বাকি তিনজনের হদিশ মেলেনি। 

[আরও পড়ুন: দোলে রঙিন সৌমিত্র, বাইকে সঙ্গী নববিবাহিত স্ত্রী, পরনে হলুদ-লাল রংমিলান্তি পোশাক]

এদিকে রঙ খেলার পর বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়ে দামোদরের জলে ডুবে মৃত্যু হল বাঁকুড়ার দুজনের। মৃতরা সম্পর্কে দুই ভাই, সানি কুমার ও সোনু কুমার। প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎই জলের তোড়ে ভেসে যায় ওই দুজন। মৃতদেহ উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, মৃতরা বিহারের বাসিন্দা প্রমোদ চৌরাশিয়ার দুই ছেলে। তাঁরা বড়জোড়া রায় কলোনিতে ভাড়া থাকতেন। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: আইএসআইয়ের কার্যকলাপ রুখতে কড়া কেন্দ্র, কলকাতায় কমেছে পাক বধূদের আত্মীয়দের যাতায়াত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement