shono
Advertisement

আচমকা খেপে পথচারীকে গুঁতো, কালো ঘোড়াকেই আটক পুলিশের!

কী কারণে খেপে গেল ঘোড়াটি, ঘোড়সওয়ারির কাছেও তা রহস্য।
Posted: 05:28 PM Nov 09, 2023Updated: 05:43 PM Nov 09, 2023

সুমন করাতি, হুগলি: গুঁতো মেরে সাইকেল আরোহীকে আহত করার ‘অপরাধে’ আটক ঘোড়া! আজব ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) পোলবায়। অবশ্য ঘোড়ার পাশাপাশি পুলিশ সওয়ারিকেও আটক করেছে। আচমকা ঘোড়াটি (Horse) খেপে গিয়ে এলোমেলোভাবে ছুটোছুটি করার জেরে এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। কিন্তু কী কারণে ঘোড়াটি খেপে গেল, সেটাই এখনও রহস্য।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে পোলবার (Polba) সুগন্ধার বাগপাড়ার চুঁচুড়া-তারকেশ্বর রোড দিয়ে একটি কালো ঘোড়া চালিয়ে নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। সুগন্ধা পূর্বপাড়া থেকে সাইকেলে গোটু বাজারের দিকে যাচ্ছিলেন জয়দেব পাল। মাঝ রাস্তায় আচমকাই কালো ঘোড়াটি খেপে যায়। প্রবল ঝাঁকুনি দিয়ে রাস্তায় এলোমেলো দৌড়োদৌড়ি শুরু করে। তার পর হঠাৎ জয়দেবের সাইকেলে সজোরে ধাক্কা মারে। ঘোড়ার ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন জয়দেব। উলটে পড়ে সাইকেলটিও। জয়দেবের পিছন পিছন আসছিল একটি স্কুটি (Scooty)। নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিটি ধাক্কা মারে জয়দেবকে। স্কুটিটিও দুর্ঘটনার কবলে পড়ে।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকের প্র্যাকটিক্যাল পরীক্ষার নিয়মে বড়সড় বদল, কী জানাল সংসদ?]

পর পর সাইকেল, স্কুটির ধাক্কাধাক্কির জেরে রাস্তায় হুড়োহুড়ি পড়ে যায়। অনেক কষ্টে ঘোড়াটিকে নিয়ন্ত্রণে আনেন ঘোড়সওয়ার যুবক। স্থানীয়রা জয়দেবকে প্রাথমিক চিকিৎসা করানোর পর চুঁচুড়ার ইমামবড়া হাসপাতালে নিয়ে যান। সেখানেই বর্তমানে জয়দেবের চিকিৎসা চলছে। পুলিশ কালো ঘোড়া এবং তার সওয়ারিকে আটক করেছে। কেন ঘোড়াটি মাঝরাস্তায় হঠাৎ খেপে গিয়ে এমন হামলা চালাল, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে দিনেদুপুরে ঘোড়সওয়ারের উপস্থিতিতে রাস্তায় ঘোড়ার এমন খেপে যাওয়া নিয়ে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: সিরিয়ায় মার্কিন বিমানহানায় মৃত ৯, এবার সম্মুখ সমরে ইরান-আমেরিকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার