shono
Advertisement
Howrah

দোকানের ভিতর তরুণীকে ধর্ষণ! গ্রেপ্তার হাওড়ার ব্যবসায়ী

ঘটনার কথা কাউকে জানালে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 12:21 PM Sep 11, 2024Updated: 02:20 PM Sep 11, 2024

অর্ণব আইচ: আবার ধর্ষণ! সেই কাণ্ড কাউকে জানালে প্রাণে মারার হুমকি! এবার নির্যাতনের শিকার হাওড়ার তরুণী। হাওড়ার(Howrah) এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন নির্যাতিতার বাবা। ওয়াটগঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে অভিযুক্ত ব্যবসায়ী সুমিত আগরওয়ালকে গ্রেপ্তার করেছে পুলিশ। তরুণীর স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জুলাই মাসের শেষের দিকে আকড়া রোডের এওয়ান মার্কেটের দোকানে ২৩ বছরের তরুণীকে ধর্ষণ করেন অভিযুক্ত ব্যবসায়ী। এমনকী ঘটনার কথা কাউকে বললে খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। ভয়ে পরিবারকে সেই কথা জানাননি নির্যাতিতা।

[আরও পড়ুন: নিম্নচাপের ভ্রুকুটি! বিশ্বকর্মা পুজোর আগে বৃষ্টিতে ভাসতে পারে এই জেলাগুলো]

বিষয়টি জানার পর মঙ্গলাবার ওয়াটগঞ্জ থানায় অভিযোগ জানান নির্যাতিতার বাবা। তার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতেই ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৬৪(২) ধারায় ধর্ষণ, ও ৭৪/৩৫১ ধারায় মহিলার উপর জোরখাটানো ও অপরাধ ঘাটানোর মামলা দায়ের করেছে পুলিশ। আরও জানা গিয়েছে, এসএসকেএম হাসপাতালে নির্যাতিতার প্রাথমিক স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে।

আর জি কর কাণ্ডের নৃশংসতার বিরুদ্ধে গর্জে ওঠেছেন শহরবাসী। প্রতিদিন আন্দোলনের টেউ আছড়ে পড়ছে রাজপথে। দোষীর শাস্তির দাবিতে জোরাল হচ্ছে কন্ঠ। সেই আবহে শহরে ফের এক ধর্ষণের ঘটনা সামনে এল। যা নিয়ে স্বাভাবিক ভাবেই সার্বিক নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: বাড়ির সামনে খেলতে খেলতে হঠাৎ উধাও, ৩ বছরের শিশুর দেহ মিলল প্রতিবেশীর ওয়াশিং মেশিনে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আবার ধর্ষণ! সেই কাণ্ড কাউকে জানালে প্রাণে মারার হুমকি! এবার নির্যাতনের শিকার হাওড়ার তরুণী।
  • হাওড়ার এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন নির্যাতিতার বাবা।
  • ওয়াটগঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর ভিত্তিতে অভিযুক্ত ব্যবসায়ী সুমিত আগরওয়াল হরলালকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement