shono
Advertisement

গলল বরফ! বহরমপুরে পাঠানের হয়ে প্রচারে রাজি কবীর

হুমায়ুন কবীরের পরবর্তী পদক্ষেপ ঘিরে জলঘোলা শুরু হয়েছে।
Posted: 09:03 AM Mar 17, 2024Updated: 01:25 PM Mar 17, 2024

কল্যাণ চন্দ, বহরমরপুর: অবশেষে গলল বরফ! বহরমপুরের তারকা প্রার্থী ইউসুফ পাঠানের প্রচারে রাজি হুমায়ুন কবীর। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে কথা বলার ২৪ ঘণ্টার পর ‘মান ভাঙল’ তৃণমূল বিধায়কের। তবে শনিবার রাত পর্যন্ত তাঁর গলায় ছিল অন্য সুর। জানিয়েছিলেন, ভরতপুর বিধানসভায় তৃণমূলের হয়ে ভোট প্রচার করতে দেখা যাবে না তাঁকে। কিন্তু রবিবার সকালে নিজের অবস্থান বদল করেন তিনি। 

Advertisement

কবীর কটাক্ষ বলে ছিলেন, তাঁর মতো চুনোপুটি অনেক রয়েছে তৃণমূলে, তাঁরাই ভোট প্রচার করবে। ১৮ এপ্রিল এর মধ্যে অনেক কিছুই জানতে পারবেন মানুষ বলে হুঁশিয়ারিও দিয়েছিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর।

[আরও পড়ুন: এবার অনলাইনে ছুটির দরখাস্ত, সরকারি কর্মীদের জন্য বদলে গেল নিয়ম]

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় জেলা তৃণমূলের কর্মিসভায় উপস্থিত হননি হুমায়ুন কবীর এবং তৃণমূল বিধায়ক নিয়ামত শেখ। এদিন রাতে বহরমপুর একটি হোটেলে ফিরহাদ হাকিমের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন তৃণমূলের ওই দুই বেসুরো বিধায়ক। সেই সাক্ষাৎ নেহাতই সৌজন্যমূলক বলে জানিয়েছেন হুমায়ুন কবীর।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের আগে ফের বেসুরো ভরতপুরের তৃণমুল বিধায়ক হুমায়ুন কবীর (Humayaun Kabir)। বহরমপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী, প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠানকে তাঁর নাপসন্দ! নিজেই নির্দল প্রার্থী হয়ে ভোটে লড়াইয়ের হুঙ্কার দিয়েছিলেন। সঙ্গে সঙ্গে সাফ জানালেন, এই সম্ভাবনা প্রবল। বহরমপুরের (Baharampur) পাঁচবারের সাংসদ অধীর চৌধুরীকে হারাতে ‘খেলোয়াড়’কে নামানো কতটা যুক্তিযুক্ত, সেই প্রশ্ন তুলে ছিলেন হুমায়ুন কবীর। কিন্তু আপাতত সেসব অতীত। পাঠানের হয়ে প্রচারে রাজি কবীর। 

[আরও পড়ুন: প্রকৃত নিয়ন্ত্রণরেখার পরিস্থিতি কেমন? চিনের মোকাবিলায় কতটা তৈরি ফৌজ? জানালেন সেনাপ্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার