shono
Advertisement

Breaking News

Hooghly

পণের দাবিতে অত্যাচার, খাবারে বিষ মিশিয়ে গৃহবধূকে খুন! গ্রেপ্তার স্বামী-সহ ২

বিয়ের পর থেকেই তরুণীর উপর অত্যাচার করা হত বলে অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 08:22 PM May 30, 2024Updated: 08:22 PM May 30, 2024

সুমন করাতি, হুগলি: খাবারে বিষ মিশিয়ে গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। হুগলির পোলবা থানার আমনান পঞ্চায়েতের ঘটনা। তরুণীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে, তাঁদের গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে অভিযুক্তদের আদালতে পেশ করা হয়েছে। মেয়ের 'খুনি'দের উপযুক্ত শাস্তির দাবি করেছেন মৃতের মা।

Advertisement

মৃত তরুণীর নাম ডালিয়া ঘোষ। তিনি বলাগড় থানার ইঞ্চুরার বাসিন্দা ছিলেন। ৯ মাস আগে  পোলবার (Polba) আমনান পঞ্চায়েতের মধ্যমপাড়া এলাকার বাসিন্দা সৌমেন ঘোষের সঙ্গে বিয়ে হয় ডালিয়ার। মৃত গৃহবধূর মা পদ্মাদেবীর অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে মেয়ের উপর অত্যাচার চালাতেন স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা। বৃহস্পতিবার তিনি খবর পান, ভাত খাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন ডালিয়া। শ্বশুরবাড়ির তরফে দাবি করা হয়, তরুণী বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

[আরও পড়ুন: বিয়েবাড়ি থেকে ফেরার পথে ছিনতাই, মারধর! চাঞ্চল্য উলুবেড়িয়ায়]

তবে পদ্মাদেবী একথা মেনে নিতে পারেননি। তাঁর অভিযোগ, স্বামী ও পরিবারের লোকেরা খাবারের সঙ্গে বিষ মিশিয়ে তাঁকে খুন করেছে। পোলবা থানায় অভিযোগও করেন তিনি। অভিযোগ পেয়ে তরুণীর স্বামী সৌমেন ঘোষ, শ্বশুর দেবনারায়ণ ঘোষ, শাশুড়ি মাধবী ঘোষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডালিয়ার মা পদ্মাদেবী বলেন, "বিয়ের পর থেকে মেয়ের উপর অত্যাচার করা হত। বুধবার ভাত খাওয়ার সময় ও অসুস্থ হয়ে পড়ে। শ্বশুরবাড়ির লোকেরাই ওর খাবারে বিষ মিশিয়ে খুন করেছে।" স্থানীয় সূত্রেও জানা যায়, বিয়ের পর থেকে ঘোষ পরিবারে অশান্তি লেগেই থাকতো। ডালিয়ার দেহ ময়নাতদন্তের জন্য চুঁচুড়া সদর হাসপাতালে (Chinsurah Sadar Hospital) পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘আর উদ্বাস্তু হয়ে থাকতে হবে না’, CAA-তে নাগরিকত্ব পেয়ে উচ্ছ্বসিত নদিয়ার মণ্ডল পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাবারের সঙ্গে বিষ মিশিয়ে গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী,শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে
  • মৃত তরুণীর নাম ডালিয়া ঘোষ, তিনি বর্লাগড় থানার ইঞ্চুরার বাসিন্দা ছিলেন।
  • মেয়ের খুনিদের উপযুক্ত শাস্তির দাবি করেছে মৃতের মা।
Advertisement