shono
Advertisement

রায়গঞ্জে বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়ি ও শোরুমে আয়কর হানা, চলছে তল্লাশি

বাড়ি ফিরে ফেলেছে কেন্দ্রীয় বাহিনী।
Posted: 10:21 AM May 03, 2023Updated: 10:48 AM May 03, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: এবার রায়গঞ্জের বিধায়ক তথা PAC চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর বাড়িতে আয়কর হানা। বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে বিধায়কের বাড়ি ও অফিস।  আর্থিক হিসেবে গোলমাল ও আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগকে কেন্দ্র করেই এই অভিযান।

Advertisement

একাধিকবার রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে দুর্নীতি, আয়কর ফাঁকির অভিযোগ উঠেছে। তিনি বিজেপিতে থাকাকালীন এই অভিযোগে সরব হয়েছিলেন জেলার তৃণমূল নেতা কানাইলাল আগরওয়াল। জেলাশাসকের দ্বারস্থও হয়েছিলেন তিনি। পরবর্তীতে শিবির বদল করেন কৃষ্ণ কল্যাণী। কানাইলাল আগরওয়ালের আপত্তি থাকা সত্ত্বেও তৃণমূলে যোগ দেন। এরপর আর সেই অভিযোগ নিয়ে বিশেষ নাড়াচাড়া হয়নি। গতবছর পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারির পর কৃষ্ণকল্যাণীকে তলব করেছিল ইডি। একটি টিভি চ্যানেলে বিজ্ঞাপনে অর্থ ব্যয় ও আয়কর ফাঁকি-সহ বহু অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। এরপর দীর্ঘদিন পেরিয়েছে।

[আরও পড়ুন: নেতা খুনের প্রতিবাদে বিজেপির বন্‌ধে ময়নায় বিক্ষিপ্ত অশান্তি, রাস্তায় আটকে জ্বালানো হল টায়ার]

বুধবার সকালে আচমকাই রায়গঞ্জের বন্দর এলাকায় কৃষ্ণকল্যাণীর আদিবাড়িতে যান আয়কর বিভাগের আধিকারিকরা। সুদর্শনপুর এলাকায় তাঁর গাড়ির শোরুমেও হানা দিয়েছেন তাঁরা।শোনা যাচ্ছে, বিধায়কের আরও একটি বাড়িতে যাবে তারা।

[আরও পড়ুন: ষষ্ঠদফার দুয়ারে সরকারে পরিষেবা পেলেন আধ কোটি মানুষ, রেকর্ড গড়ল লক্ষ্মীর ভাণ্ডারও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার