shono
Advertisement

সন্দেশখালিতে গ্রেপ্তার সাংবাদিক, প্রতিবাদে সরব শুভেন্দু-মিঠুনরা

মঙ্গলবার ধৃত সাংবাদিককে তোলা হবে আদালতে।
Posted: 08:58 AM Feb 20, 2024Updated: 08:58 AM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তপ্ত সন্দেশখালি থেকে গ্রেপ্তার রিপাবলিক বাংলার এক সাংবাদিক। টেনে হিঁচড়ে তাঁকে টোটোয় করে থানায় নিয়ে যাওয়া হয়। আজ অর্থাৎ মঙ্গলবার তোলা হবে আদালতে। পুলিশ সূত্রে খবর, এলাকার এক মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ওই সাংবাদিককে।

Advertisement

সন্দেশখালি কাণ্ড নিয়ে দীর্ঘদিন ধরে তোলপাড় রাজ্য-রাজনীতি। অন্যান্যদিনের মতোই সোমবার বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকরা সেখানে ছিলেন। ঘটনাস্থলের পরিস্থিতি তুলে ধরছিলেন। বিকেল ৫ টা নাগাদ আচমকাই রিপাবলিক বাংলার সাংবাদিক সন্তু পানকে গ্রেপ্তার করে পুলিশ। বিনা নথিতে গ্রেপ্তারের বিরোধিতা করলে তাঁকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল গোটা রাজ্যে।

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

সাংবাদিকের গ্রেপ্তারির বিরোধিতায় সুর চড়িয়েছে সব মহল। রাষ্ট্রপতি শাসন জারির প্রয়োজন বলে মন্তব্য করেছেন মিঠুন চক্রবর্তী। সন্তু পানের পাশে দাঁড়াতে নিজের X হ্যান্ডেলের প্রোফাইল ছবি ২৪ ঘণ্টার জন্য কালো করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

কিন্তু কেন এই গ্রেপ্তার? বসিরহাটের এসপি হোসেন মেহেদি রহমান জানিয়েছেন, এলাকার এক মহিলার বাড়িতে ক্যামেরা নিয়ে ঢুকেছিলেন সন্তু পান ও তাঁর ক্যামেরা পার্সন। সেই সময় মহিলার পোশাক ঠিক মতো ছিল না। ফলে তিনি অপ্রস্তুত হয়ে পড়েন। পুলিশের দাবি, ওই মহিলার অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে সাংবাদিককে।

[আরও পড়ুন: বিরিয়ানির বদলে জিরা রাইস! গ্রাহক-কর্মী অশান্তিতে ধুন্ধুমার রেস্তরাঁয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement