shono
Advertisement
Murshidabad

লাইসেন্স ছাড়াই স্টিয়ারিংয়ে হাত! মুর্শিদাবাদে জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় মৃত্যু প্রাক্তন শিক্ষকের

ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।
Published By: Sayani SenPosted: 10:30 AM Oct 28, 2024Updated: 11:12 AM Oct 28, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: লাইসেন্স ছাড়াই স্টিয়ারিংয়ে হাত। জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় প্রাণ গেল প্রাথমিক স্কুলের প্রাক্তন শিক্ষকের। সোমবার সকালে কান্দি থেকে বহরমপুরে আসার সময় উদয়চাঁদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

Advertisement

অন্যান্য দিনের মতো সোমবার প্রাতঃভ্রমণ করতে গিয়েছিলেন মঙ্গল সরকার। বছর পঁয়ষট্টির ওই ব্যক্তি প্রাথমিক স্কুলের প্রাক্তন শিক্ষক। কান্দি থেকে বহরমপুর যাওয়ার সময় উদয়চাঁদপুর এলাকায় একটি ছোট চারচাকা গাড়ি নিয়ন্ত্রণ হারায়। ধাক্কা মারে মঙ্গল সরকারকে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গাড়িচালক আক্রম সরকার, পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ বর্ষের পড়ুয়া।

সোমবার সকালে নিজেই গাড়ি চালিয়ে কান্দি থেকে বহরমপুর আসছিলেন তিনি। সেই সময় উদয়চাঁদ পুর এলাকায় পথচারীকে সজোরে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মঙ্গল সরকার। ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। জুনিয়র ডাক্তারকে আটক করেছে পুলিশ। বহরমপুর থানায় নিয়ে যাওয়া হয় তাকে। লাইসেন্স ছাড়া কীভাবে চারচাকা গাড়ি চালালেন গাড়িচালক জুনিয়র চিকিৎসক, উঠছে প্রশ্ন। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লাইসেন্স ছাড়াই স্টিয়ারিংয়ে হাত। জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় প্রাণ গেল প্রাথমিক স্কুলের প্রাক্তন শিক্ষকের।
  • সোমবার সকালে কান্দি থেকে বহরমপুরে আসার সময় উদয়চাঁদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
  • ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।
Advertisement