shono
Advertisement

Bhuban Badyakar: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে বীরভূমের ‘বাদাম কাকু’, ভরতি হাসপাতালে

বুকে চোট পেয়েছেন তিনি।
Posted: 10:23 PM Feb 28, 2022Updated: 11:28 PM Feb 28, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে বীরভূমের ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। দেওয়ালে ধাক্কা মারে তাঁর গাড়ি। বুকে আঘাত লাগে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা বাদাম বিক্রেতা তথা গায়ক ভুবনের। বর্তমানে সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি তিনি। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। 

Advertisement

বীরভূমের প্রত্যন্ত এলাকায় বাইকে চড়ে বাদাম বিক্রি করে বেড়াতেন ভুবন বাদ্যকর। ঠোঁটের কোণে হালকা হাসি আর মুখে গান। হাতে দাঁড়ি পাল্লা নিয়ে বাদাম মাপতেন। কিন্তু সবসময়ই মুখে থাকত গান। অনর্গল গেয়ে যেতেন “বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম/ আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম/ আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।” তাঁর গান শুনতে শুনতে বাদাম কিনতেন প্রায় সকলেই। বাদাম বিক্রি করার ফাঁকে ভুবন বাদ্যকরের গানই একদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর থেকে বীরভূমের ভুবন বাদ্যকরকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। বর্তমানে সকলের ‘বাদাম কাকু’ হয়ে উঠেছেন তিনি।

[আরও পড়ুন: Anis Khan: ১১ বার এক্স-রে, ৪ ঘণ্টা ধরে দ্বিতীয় ময়নাতদন্তের পর আমতায় ফিরছে আনিসের দেহ]

তবে বর্তমানে আর বাদাম বিক্রি করতে রাজি নন ভাইরাল ভুবন। কারণ, তিনি এখন সেলিব্রিটি। গানকেই হাতিয়ার করে এগিয়ে যাওয়াই এখন লক্ষ্য তাঁর। দিনকয়েক আগে ৩ লক্ষ টাকায় তাঁর গানের স্বত্ত্ব কিনে নেয় একটি মিউজিক কোম্পানি। জনপ্রিয়তা পাওয়ার পরই একটি গাড়ি কেনেন ভুবন বাদ্যকর। 

জানা গিয়েছে, সোমবার ওই গাড়ি চালানোই শিখছিলেন তিনি। সেই সময় বিপত্তি ঘটে। দুর্ঘটনার কবলে পড়েন ভাইরাল ‘বাদাম কাকু’। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। বীরভূমের সিউড়ি সুপার স্পেশ্যালিটি  হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই ভরতি রয়েছেন ভুবন বাদ্যকর। চিকিৎসকরা জানিয়েছেন,  তাঁকে বুকে চোট লেগেছে। তবে চোট তেমন মারাত্মক কিছু নয় বলেই প্রাথমিকভাবে মনে করছেন চিকিৎসকরা। তবে নিশ্চিত হওয়ার জন্য কয়েকটি পরীক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। এদিকে, ‘বাদাম কাকু’র বিপদের কথা শুনেই হতাশ তাঁর শুভাকাঙ্ক্ষীরা। সকলেই তাঁর আরোগ্য কামনায় ব্যস্ত। 

[আরও পড়ুন: এবার থেকে প্রতি রবিবার আরও সকালে মিলবে মেট্রো পরিষেবা, জেনে নিন সময়সূচি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার