shono
Advertisement

পায়ে চোট, প্লাস্টার নিয়েই দলের কর্মসূচিতে হলদিয়ায় কুণাল ঘোষ

কুণালের হাত ধরে এদিন তৃণমূলে যোগ দিলেন নন্দীগ্রামের বেশ কিছু বিজেপি নেতা।
Posted: 07:34 PM Feb 26, 2023Updated: 07:34 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল খেলতে গিয়ে চোট লেগেছে পায়ে। তা সত্ত্বেও দলের কাজে সমানভাবে সক্রিয় তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদর কুণাল ঘোষ (Kunal Ghosh)। রবিবার প্লাস্টার করা পা নিয়েই অংশ নিলেন যোগদান কর্মসূচি।

Advertisement

ঘটনার সূত্রপাত শনিবার। ওইদিন প্রেস ক্লাব আয়োজিত ‘রিপোটার্স কাপ’-এর খেলা ছিল। সেখানে ‘সংবাদ প্রতিদিন’-এর সঙ্গে ফাইনাল খেলা চলছিল ‘জাগো বাংলা’-র। ‘সংবাদ প্রতিদিন’-এর পক্ষে খেলছিলেন পত্রিকার কনসালটিং এডিটর কুণাল ঘোষ। খেলার সময় হঠাৎই পায়ে চোট পান। খেলার পর এক্স-রে করে দেখা যায় তাঁর বাঁ পায়ের ফিবুলা ভেঙে গিয়েছে। তাঁর পায়ে প্লাস্টার করা হয়েছে। সেই অবস্থাতেই দলীয় কাজ করে চলেছেন কুণাল।

[আরও পড়ুন: মাঠ দখল করছেন TMC প্রধান ও পঞ্চায়েত সদস্য! অভিযোগ পেয়েই সমাধান করলেন বিধায়ক]

রবিবার বিকেলে নিজেই বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন কুণাল। সেখানে তাঁর সঙ্গে দলের বহু কর্মী। জানা গিয়েছে, রবিবার গোকুলনগরে কর্মসূচি ছিল কুণাল ঘোষের। চোট লাগা পা নিয়ে সেখানে যেতে না পারলেও হলদিয়া পৌঁছে গিয়েছেন তিনি। সেখানেই সেরেছেন যোগদান কর্মসূচি। নন্দীগ্রামের বেশ কয়েকজন বিজেপি কর্মী এদিন তাঁর হাত ধরে যোগ দিয়েছেন তৃণমূলে। এদিন বৈঠকও করেছেন তিনি। আগামী বুধবার অস্ত্রোপচার হবে পায়ে। ফলে কয়েকটা দিন মন থেকে চাইলেও শারীরিকভাবে কোথাও গিয়ে কর্মসূচিতে সামিল হতে পারবেন না তিনি। তবে সুস্থ হলেই গোকুলনগরে যাওয়ার আশ্বাস দিয়েছেন কুণাল। 

[আরও পড়ুন: বিপদ জেনেও পেটের তাগিদে কাঁকড়া ধরতে গিয়ে বাঘের কবলে, মৃত্যু গোসাবার মৎস্যজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement