shono
Advertisement

তৃণমূল প্রার্থী প্রসূনের বিরুদ্ধে ‘মিথ্যা’ প্রচার, বিজেপির খগেন মুর্মুর বিরুদ্ধে কমিশনে তৃণমূল

বিজেপি প্রার্থীর দাবি, মালদহের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে গোপন বৈঠক করেছেন তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।
Posted: 05:37 PM Mar 28, 2024Updated: 06:23 PM Mar 28, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এবার মালদহ উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মুর বিরুদ্ধে নির্বাচন কমিশনে তৃণমূল। বিজেপি প্রার্থীর দাবি, মালদহের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে গোপন বৈঠক করেছেন ওই লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। যা সম্পূর্ণ মিথ্যা বলেই দাবি ঘাসফুল শিবিরের। আর সেই অভিযোগে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল।

Advertisement

আচমকা চাকরি থেকে অবসর নেন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়। তার পরই ভোটের টিকিট পান তিনি। গত ১০ মার্চ ব্রিগেডের জনগর্জন সভার মঞ্চ থেকে চমক দিয়ে মালদহ উত্তরের প্রার্থী হিসাবে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক দাবি করেন ওই লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু।

তাঁর দাবি, জেলাশাসক নীতিন সিংঘানিয়া, জেলা পুলিশ সুপার প্রদীপকুমার যাদব-সহ কমপক্ষে ১০ জন প্রশাসনিক কর্তার সঙ্গে বৈঠক করেন তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। এই আধিকারিকরা ভোটের কাজ করলে তা একেবারেই নিরপেক্ষ হবে না বলেও দাবি খগেন মুর্মুর। প্রশাসনিক কর্তাদের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থও হয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: ফের বেলাগাম দিলীপ, এবার নির্বাচন কমিশনকে ‘মেসোমশাই’ সম্বোধন বিজেপি প্রার্থীর!]

এবার তারই পালটা পদক্ষেপ মালদহ জেলা তৃণমূলের। বিজেপি প্রার্থীর তোলা অভিযোগকেই মিথ্যা বলে দাবি করে কমিশনে ঘাসফুল শিবির। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে লিখিতভাবে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তোলা হয়েছে। তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবিও জানানো হয়েছে।

[আরও পড়ুন: মমতার মৃত্যু কামনা! দিলীপের পর অভিজিতের বিরুদ্ধে কমিশনে যাচ্ছে তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার