shono
Advertisement
Madan Mitra

অসুস্থতাকে থোড়াই কেয়ার! কোমর বেঁধে ভোট প্রচারে মদন মিত্র

দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে বিজেপিকে হুঁশিয়ারি মদনের।
Posted: 08:43 PM Apr 27, 2024Updated: 08:43 PM Apr 27, 2024

অর্ণব দাস, বারাকপুর: অসুস্থতা কাটিয়ে কোমর বেঁধে ভোট প্রচারে নেমে পড়লেন কামারহাটির 'দামাল ছেলে' মদন মিত্র (Madan Mitra)। আর শুরুতেই নিজস্ব কায়দায় হাঁকালেন ছক্কা। দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে তাঁর হুঁশিয়ারি, "কামারহাটির মাটি থেকে বিজেপির শেষ পতাকারও কবর দিয়ে দেব।" সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চর্চা শুরু হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লোকসভা নির্বাচনের প্রার্থী সৌগত রায়ের প্রচারে শুক্রবার কামারহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের নিয়ে একটি বৈঠক আয়োজন করে তৃণমূল। উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক মদন মিত্র, কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা-সহ অন্যান্যরা। সেখানেই কর্মীদের সামনে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির উদ্দেশে হুঁশিয়ারি দিতে শোনা যায় বিধায়ককে। বলেন, "হনুমান জয়ন্তী গেল। বাপের বেটা তোরা সব জায়গায় করলি, কামারহাটিতে করলি না কেন?" এর পরই তার সংযোজন, "যদি আমরা জিততে পারি, কামারহাটির মাটি থেকে বিজেপির শেষ পতাকা কবর দিয়ে দেব। কামারহাটি চ্যালেঞ্জ একসেপ্ট করছে, আপনাকে(সৌগত রায়) সব থেকে বেশি ভোটে লিড দেব। তার জন্য যেখানে যা করতে হবে, আমরা করব। আমাদের স্লোগান, যতই নাড়ো কলকাঠি, কিচ্ছু হবে না কামারহাটি।"

[আরও পড়ুন: ‘যোগ্য’দের চাকরি ফেরানোর দাবি, SSC ভবন ঘেরাও কর্মসূচিতে বাম-পুলিশ খণ্ডযুদ্ধ]

মদন মিত্রের এই হুঁশিয়ারির পালটা দিতে ছাড়েন বিজেপি। এই প্রসঙ্গে বিজেপি উত্তর শহরতলি সাংগঠনিক জেলার সহ সভাপতি কৌশিক চট্টোপাধ্যায় জানান, "মদনদার মুখে বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন ডায়লগ আমরা শুনে এসেছি। ওগুলো আমরা গায়েও মাখি না, কানেও শুনি না। মদনদা অসুস্থতার কারণে দীর্ঘদিন কামারহাটিতে আসতে পারেননি বলে ওঁর কাছে খবর নেই, যে গুন্ডাদের ভরসায় কর্মীদের সামনে উনি এই কথা বলছেন, তারা সকলে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে। ওঁর রাজনৈতিক এবং শারীরিক কোন পরিস্থিতি এই কথার অনুকূলে যায় না।"

[আরও পড়ুন: হুকিং করে ঝুপড়িতে এসি চালাচ্ছেন কাগজ কুড়ানি! বিস্মিত মেয়র পারিষদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থতা কাটিয়ে কোমর বেঁধে ভোট প্রচারে নেমে পড়লেন কামারহাটির 'দামাল ছেলে' মদন মিত্র (Madan Mitra)।
  • দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে তাঁর হুঁশিয়ারি, "কামারহাটির মাটি থেকে বিজেপির শেষ পতাকারও কবর দিয়ে দেব।"
  • ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চর্চা শুরু হয়েছে।
Advertisement