shono
Advertisement
Lok Sabha Election 2024

বিজেপি নেতাকে 'মার' তৃণমূলের! ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত কোচবিহার

বিদুৎ পরিষেবা ছিন্ন করে বাড়ি থেকে বার করে বিজেপি নেতাকে মারধর করা হয় বলে অভিযোগ।
Posted: 02:33 PM Apr 21, 2024Updated: 04:47 PM Apr 21, 2024

বিক্রম রায়, কোচবিহার: লোকসভা ভোটের প্রথম দফা মিটেছে গত শুক্রবার। মাঝে কেটে গিয়েছে দুই দিন। কিন্তু ভোট পরবর্তী হিংসা থামার নাম নিচ্ছে না কোচবিহারে (Cooch Behar)। দিনহাটার পর উত্তপ্ত ডাউয়াগুড়ি। এলাকায় বিজেপি অঞ্চল কনভেনার সুজিতকুমার দাসকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি তিনি।

Advertisement

অভিযোগ, শনিবার রাত সোয়া নটা নাগাদ সুজিতবাবুর বাড়িতে লাঠি, ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী। এলাকার বিদ্যুৎ পরিষেবা ছিন্ন করে বাড়ি থেকে বার করে তাঁকে মারধর করা হয় বলেই অভিযোগ বিজেপির। মারধরের পর তাঁকে বাড়ির সামনে ফেলে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। পরিবার ও স্থানীয় বাসিন্দারা সুজিতকে উদ্ধার করেন। কোচবিহার মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় তাঁকে। খবর পেয়ে হাসপাতালে পৌঁছন অন্যান্য নেতা-কর্মীরা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিউতে নিয়ে যাওয়া হয়েছে বিজেপির কনভেনারকে।

[আরও পড়ুন: হাসনাবাদ স্টেশনের পাশের বসতিতে আগুন, পুড়ে ছাই ৫টি ঘর]

নাটাবাড়ি ২ নম্বর বিজেপি মণ্ডল সভাপতি বীরেন দাস বলেন, "তৃণমূলের হার্মাদ বাহিনী ওঁকে বাড়ি থেকে টেনে নিয়ে বেধড়ক মারধর করেছে। মাথায় চোট রয়েছে অজিতের। গোটা ডাউয়াগুড়ি অঞ্চলে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে তৃণমূলের হার্মাদরা। রঞ্জিত পাল নামে দলীয় এক কর্মীর দোকানও ভাঙচুর করেছে দুষ্কৃতীরা।"

গত শুক্রবার নির্বাচনের রাতে এক তৃণমূল কর্মীর বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তৃণমূল কর্মী সুকুমার মালিকে বাড়িতে না পেয়ে তাঁর বাবা নিবারণ মালির উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। তিনি এখনও হাসপাতালে ভর্তি। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার হামলা বিজেপি নেতার উপর।

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝেই বৃষ্টির পূর্বাভাস, মিলবে স্বস্তি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডাউয়াগুড়ির বিজেপি অঞ্চল কনভেনার সুজিতকুমার দাসকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।
  • এলাকার বিদুৎ পরিষেবা ছিন্ন করে বাড়ি থেকে বার করে মারধর করা হয় বলে অভিযোগ বিজেপির।
  • আশঙ্কাজনক অবস্থায় কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি তিনি।
Advertisement