shono
Advertisement
Lok Sabha Election 2024

চুঁচুড়ায় ছেঁড়া সিপিএম প্রার্থীর পোস্টার, 'বামে আস্থা ফিরছে জেনেই হামলা', দাবি নেতৃত্বের

সিপিএমের দাবি হেসে ওড়াচ্ছে তৃণমূল।
Posted: 10:04 PM Apr 25, 2024Updated: 10:04 PM Apr 25, 2024

সুমন করাতি, হুগলি: ফের পোস্টার ছেঁড়া নিয়ে বির্তক হুগলিতে। এবার সিপিএম প্রার্থী মনোদীপ ঘোষের পোস্টার ছেঁড়ার অভিযোগ তুললেন দলীয় কর্মীরা। চুঁচুড়া পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের ঘটনায় অভিযোগের তীর তৃণমূল ও বিজেপির দিকে।

Advertisement

হুগলি লোকসভা কেন্দ্রে সিপিএম (CPM)  প্রার্থী করেছে মনোদীপ ঘোষকে। নাম ঘোষণা হওয়ার পর, এই লোকসভা (Hooghly Lok Sabha) আসনে বিভিন্ন জায়গায় পোস্টার ও ব্যানার লাগানো হয়েছে। সিপিএম কর্মীদের অভিযোগ, চুঁচুড়ার (Chunchura) বিক্রমনগর-সহ আশেপাশের এলাকায় সিপিএম প্রার্থীর সমর্থনে লাগানো পোস্টার রাতের অন্ধকারে ছিঁড়েছে তৃণমূল ও বিজেপি। তাঁদের দাবি, সিপিএমের উপর মানুষের আস্থা ফিরছে। তার জন্যেই প্রতিহিংসামূলক রাজনীতিতে নেমেছে তৃণমূল ও বিজেপি। সিপিএম কর্মীরা জানিয়েছেন, বিষয়টি নিয়ে তাঁরা নির্বাচন কমিশন ও পুলিশের দ্বারস্থ হবেন।

[আরও পড়ুন: ভোটের মুখে গেদে সীমান্তে অর্থ পাচার রুখল BSF, বিপুল বৈদেশিক মুদ্রা-সহ ধৃত ২ বাংলাদেশি]

এক সিপিএম কর্মী বলেন, "আমাদের প্রার্থী ঘোষণা হওয়ার পর তাঁর সর্মথনে বিভিন্ন জায়গায় পোস্টার, ব্যানার লাগিয়ে প্রচার করছি। কিন্তু বুধবার মধ্যরাতে বিভিন্ন এলাকায় আমাদের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। মানুষ আমাদের উপর ভরসা রাখছে তাই আতঙ্কিত হয়ে তৃণমূল, বিজেপি এই কাজ করেছে বলে আমরা মনে করছি।" পোস্টার ছেঁড়ার কথা অস্বীকার করে চুঁচুড়ার শহরের তৃণমূলের অঞ্চল সভাপতি সঞ্জীব মিত্র বলেন, "অন্য দলের কথা জানি না তৃণমূলের মতিভ্রম হয়নি, ওদের ব্যানার ছিঁড়তে যাবে। নিজেদের পোস্টার নিজেরাই ছিঁড়ে প্রচারে আসার চেষ্টা করছে মাত্র।"

[আরও পড়ুন: যাদবপুরের পর নয়া উপাচার্য পেল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়, কাকে বাছল রাজভবন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিপিএম কর্মীদের অভিযোগ, চুঁচুড়ার বিক্রমনগর-সহ আশেপাশের এলাকায় সিপিএম প্রার্থীর সমর্থনে লাগানো পোস্টার রাতের অন্ধকারে ছিঁড়েছে তৃণমূল ও বিজেপি।
  • তাঁদের দাবি, সিপিআইএমের উপর মানুষের আস্থা ফিরছে। তার জন্যেই প্রতিহিংসামূলক রাজনীতিতে নেমেছে তৃণমূল ও বিজেপি।
  • পোস্টার ছেঁড়ার কথা অস্বীকার চুঁচুড়ার শহরের তৃণমূলের অঞ্চল সভাপতি সঞ্জীব মিত্রের।
Advertisement