shono
Advertisement

তিনদিনের ব্যবধানে ফের বঙ্গে মোদি, তৃণমূলের ব্রিগেডের দিনই জলপাইগুড়িতে সভা?

শিলিগুড়ি লাগোয়া জলপাইগুড়ি জেলার কোনও এক জায়গায় মোদির  জনসভা হবে।
Posted: 06:40 PM Mar 02, 2024Updated: 07:07 PM Mar 02, 2024

শান্তনু কর, জলপাইগুড়ি: ভোটের নির্ঘণ্ট এখনও ঘোষণা হয়নি। কিন্তু তার আগে হেভিওয়েটের কর্মসূচি ঘিরে রাজনৈতিক পারদ চড়ছে জলপাইগুড়িতে (Jalpaiguri)। দক্ষিণবঙ্গে তিন জনসভা করে ভোটের পালে হাওয়া তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)।  দক্ষিণের পর এবার নজর উত্তরে। শনিবার জলপাইগুড়ি ডিবিসি রোডে বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে দলের জেলা সভাপতি বাপি গোস্বামী জানান, আগামী ৯ অথবা ১০ মার্চ জলপাইগুড়িতে জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

Advertisement

প্রধানমন্ত্রীর সভার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে জলপাইগুড়ি জেলা বিজেপি।জানা গিয়েছে, শিলিগুড়ি লাগোয়া জলপাইগুড়ি জেলার কোনও এক জায়গায় মোদির  জনসভা হবে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে ময়নাগুড়িতে সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবারও লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) আগে আসছেন তিনি।

[আরও পড়ুন: গম্ভীরের পর এবার যশবন্ত সিনহার ছেলে, নির্বাচনী রাজনীতি থেকে অব্যাহতি চান বিজেপি সাংসদ]

মাঝে পাঁচটা বছর কোথায় ছিলেন? এই নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস (TMC)। তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভানেত্রী মহুয়া গোপ বলেন, ”ভোট এলেই উনি আসেন। প্রতিশ্রুতি দিয়ে যান। কিন্তু সেই প্রতিশ্রুতি পালন করেন না। গত বিধানসভা নির্বাচনের সময়ও রাজ্যের বিভিন্ন জেলায় ঘুরে বেরিয়েছিলেন। কিন্তু আখেরে পদ্ম ফোটেনি। এবার লোকসভাতেও বিজেপির একই অবস্থা হবে।” উল্লেখ্য, উনিশের নির্বাচনে জলপাইগুড়িতে পদ্ম ফুটেছিল। সাংসদ বিজেপির জয়ন্ত রায়।

[আরও পড়ুন: যার জন্ম হয়নি তারও জব কার্ড! ১০০ দিনের কাজে ‘তোলাবাজ’ তৃণমূলকে তোপ মোদির]

জলপাইগুড়িতে মোদির সভার সম্ভাব্য দিন ৯ অথবা ১০ তারিখ। ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড কর্মসূচি। এই সভায় দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতা থেকেই লোকসভা ভোটের আনুষ্ঠানিক প্রচার শুরু হবে। এদিকে ১০ তারিখই যদি জলপাইগুড়িতে মোদির সভা হয়, তাহলে সাম্প্রতিক অতীতে নির্বাচনী আবহে ওইদিনই জোড়া হাইভোল্টেজ সভা হবে বঙ্গে।  যদিও জেলা বিজেপি সূত্রে খবর, ৯ তারিখই মোদির সভার সম্ভাবনা বেশি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার