shono
Advertisement
Lok Sabha Election Result 2024

সারাদিন ভোটের ফলে নজর রাখছিলেন, সেই টিভির তারেই বিদ্যুৎস্পষ্ট হয়ে মৃত্যু যুবকের!

দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 07:49 PM Jun 05, 2024Updated: 07:49 PM Jun 05, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: মঙ্গলবার দেশ তথা রাজ্যের অধিকাংশ মানুষের কাছে প্রধান কৌতূহলের বিষয় ছিল কী হবে দেশের রায়। অনেকেই সকাল থেকেই চোখ রেখেছিলেন টিভির পর্দায়। অন্যদের মতোই নদিয়ার নাকাশিপাড়ার যুবক প্রসেনজিৎ সর্দারও টেলিভিশনে চোখ রাখেন। এই টিভি দেখাই কাল হল! টিনের দরজায় হেলান দিয়ে খবর দেখার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল প্রসেনজিতের।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া (Nakashipara) থানা এলাকায়। আহত যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে (Shaktinagar Jela Hospital) পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ফাইবারের হাতি দেখে পালল দাঁতাল! মালবাজারের রিসর্টে অবাক কাণ্ড]

পরিবার সূত্রে জানা গিয়েছে, ভোটের গণনার দিন সকাল থেকেই টিভিতে নজর রেখেছিলেন প্রসেনজিৎ। বিকেল গড়াতেও টিভি থেকে চোখ সরাননি। ততক্ষণে রাজ্যের ভোটের ফল সামনে এলেও দেশের সরকার কারা গড়বেন তা নিয়ে কিছুটা দোলাচল ছিল। সবটার উপরই নজর রেখেছিলেন যুবক। পরিবারের সদস্যরা বার কয়েক ডাকলেও টিভির সামনে থেকে ওঠেননি তিনি। এর পর হঠাৎ যুবকের চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসেন। বুঝতে পারেন বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন প্রসেনজিৎ। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃত যুবকের আত্মীয় বিশ্বজিৎ সর্দার বলেন, "সারাদিন টিভিতে খবর দেখছিল। হঠাৎ করে সন্ধ্যাবেলায় কারেন্টের শক খেয়ে গুরুতর আহত হয় ভাইপো। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান।" মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত করছে পুলিশ।

[আরও পড়ুন: চব্বিশের লড়াইয়ে ‘পরিবারবাদ’! জনতার দরবারে কী ফল পেলেন নেতাদের সন্তানরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজনীতিতে প্রবল আর্কষণের জেরে খবর রাখছিলেন নদিয়ার পলাশীপাড়ার যুবক প্রসেনজিৎ সর্দার।
  • সেই আর্কষণই কাল হল তাঁর। টিনের দরজায় হেলান দিয়ে খবর দেখার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল প্রসেনজিতের।
  • মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড় থানা এলাকায়। আহত যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
Advertisement