shono
Advertisement
Lok Sabha Polls 2024

ঘরের লক্ষ্মী 'চুরি'র অভিযোগে কান্না! তিনবছরের মাথায় ফের বিয়ে, জানেন সৌমিত্রর দ্বিতীয় স্ত্রী কে?

গত বিধানসভা ভোটের আগে আচমকা সম্পর্কে ছন্দপতন ঘটে সৌমিত্র-সুজাতার।
Posted: 04:33 PM Apr 10, 2024Updated: 06:21 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম-বিয়ে-বিচ্ছেদ। প্রকাশ্যে ঘরের লক্ষ্মী 'চুরি'র অভিযোগ তুলে কান্নায় ভেঙে পড়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Saumitra Khan)। তার পর পেরিয়েছে বেশ কয়েকটা বছর। নতুন করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সৌমিত্র। জানেন কে তাঁর বর্তমান স্ত্রী?

Advertisement

বিজেপির বিদায়ী সাংসদ তথা বিষ্ণুপুর আসনের প্রার্থী সৌমিত্র খাঁর বর্তমান স্ত্রীর নাম পারমিতা রায়চৌধুরী (Paramita Roy Chowdhury)। উত্তরবঙ্গের শিলিগুড়ির (Siliguri) বাসিন্দা তিনি। রাজস্থান থেকে আইন নিয়ে পড়াশোনা করেন পারমিতা। তবে বরাবরই রান্নাবান্নার প্রতি টান তাঁর। সেই কারণেই একটি ফুড হাবও চালু করেছেন। পাশাপাশি আইনজীবী হিসেবেও কাজ করেন। ভ্যালেন্টাইনস ডে-তে প্রথমবার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেন সৌমিত্র। এর পরই প্রকাশ্যে আসে তাঁদের বিয়ের খবর। জানা গিয়েছে, পারমিতাদেবীর প্রথমপক্ষের স্বামীর মৃত্যু হয়। তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে। পরিবারের ইচ্ছেতে দেখাশোনা করেই সৌমিত্রর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পারমিতাদেবী। দোলের দিন স্ত্রী ও কন্যার সঙ্গে প্রকাশ্যে এসেছিল সৌমিত্রর ছবি।

[আরও পড়ুন: প্রথমে ৩৫, পরে ২৫, এখন ৩০, বাংলায় বিজেপির টার্গেট কত? বিভ্রান্ত শাহ নিজেই]

প্রসঙ্গত, সৌমিত্র খাঁর প্রথম স্ত্রী সুজাতা মণ্ডল। গত লোকসভা নির্বাচনে(Lok Sabha Polls 2024) স্বামীর হয়ে দেদার প্রচার করেছিলেন তিনি। অনেকেই দাবি করেন, সৌমিত্রর জয়ের চাবিকাঠি ছিলেন সুজাতাই। গত বিধানসভা ভোটের আগে আচমকা তাঁদের সম্পর্কে ছন্দপতন ঘটে। রীতিমতো সাংবাদিক বৈঠক করে ডিভোর্সের সিদ্ধান্তের কথা জানান সৌমিত্র। পরবর্তীতে তাঁদের বিচ্ছেদ হয়। আসন্ন লোকসভা নির্বাচনে মুখোমুখি লড়াইয়ে সৌমিত্র-সুজাতা। কার মাথায় উঠবে জয়ের শিরোপা? উত্তর মিলবে ভোটবাক্সে। তবে আগেরবার স্ত্রীকে ভোটের ময়দানে শামিল করলেও এবার কিন্তু দ্বিতীয় স্ত্রীকে খুব-একটা প্রকাশ্যে আনছেন না সৌমিত্র।

[আরও পড়ুন: ‘উৎপাত ঠান্ডা করার ব্যবস্থা জানা আছে’, ভোটের মুখে ফের বেলাগাম দিলীপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেম-বিয়ে-বিচ্ছেদ। প্রকাশ্যে ঘরের লক্ষ্মী চুরির অভিযোগ তুলে কান্নায় ভেঙে পড়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Saumitra Khan)।
  • তার পর পেরিয়েছে বেশ কয়েকটা বছর।
  • নতুন করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সৌমিত্র।
Advertisement