shono
Advertisement
Bajkul

বাজকুলে মেশিন ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২

পাশাপাশি নদিয়ায় বাইকের ধাক্কায় মৃত্যু হয়েছে এক মহিলার।
Published By: Subhankar PatraPosted: 01:10 PM Jul 12, 2024Updated: 01:28 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: বৃষ্টিভেজা সকালে মর্মান্তিক দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরের বাজকুলে। মেশিন ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ২ জন। ঘটনায় আহত আরও ২। শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে একজনের শারীরিক অবস্থা সংঙ্কটজনক বলে খবর। পাশাপাশি বৃহস্পতিবার রাতে নদিয়ার তেহট্টে বাইকের ধাক্কায় প্রাণ হারালেন এক মহিলার। 

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে চারযাত্রী-সহ একটি মেশিন ভ্যান দিঘার (Digha) দিক থেকে নন্দকুমারের দিকে যাচ্ছিল। কাঁথির দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। ভ্যান থেকে ছিটকে পড়েন চারযাত্রী। ২ জনকে পিষে দেয় লরিটি। ঘটনাস্থলেই মারা যান তাঁরা। বাকিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহত ও মৃতদের কারও পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পর অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। পুলিশ এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি ও লরিটিকে সরিয়ে নিয়ে যায়।

[আরও পড়ুন: দাম্পত্য অশান্তিতেও চলল গুলি! বিচ্ছেদের মামলা নিয়ে টানাপোড়েনের মাঝে জখম বধূ]

এদিকে বৃহস্পতিবার রাতে বেপরোয়া গতির বলি হলেন এক মহিলা পথচারী। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) তেহট্ট থানা এলাকার বারনিয়াতে। তড়িঘড়ি তাঁকে স্থানীয় একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, চিকিৎসক না থাকায় আহত মহিলাকে নিয়ে আসা হয় বেথুয়াডহরি (Bethuadahari) স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ শুধুমাত্র গ্যাসের ওষুধ দিয়েই রোগীকে ফেলে রাখা হয়। তার ফলেই বিনা চিকিৎসায় মৃত্যু হয় ওই মহিলার। চিকিৎসকের গাফিলতির অভিযোগে মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে বেথুয়াডহরি স্টেট জেনারেল হাসপাতালে। খবর পেয়ে হাসপাতালে এসে পরিস্থিতি স্বাভাবিক করে নাকাশিপাড়া থানার পুলিশ।

[আরও পড়ুন: ফিল্ম সিটির একাংশেই সৌরভের ইস্পাত কারখানা? সরকারি কর্মীদের তৎপরতায় জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃষ্টিভেজা সকালে মর্মান্তিক দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরের বাজকুলে। মেশিন ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ২ জন।
  • শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে।
  • পাশাপাশি বৃহস্পতিবার রাতে নদিয়ার তেহট্টে বাইকের ধাক্কায় প্রাণ হারালেন এক মহিলার। 
Advertisement