shono
Advertisement

পুরুলিয়ায় মমতার সভায় ২ ঘণ্টা দেরি, মঞ্চ থেকে কারণ জানালেন নিজেই

Published By: Paramita PaulPosted: 01:57 PM Apr 07, 2024Updated: 02:14 PM Apr 07, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: প্রায় ২ ঘণ্টা দেরিতে পুরুলিয়ায় শুরু তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জনসভা। কপ্টারে বিভ্রাটের জেরে তিন ঘণ্টা গাড়িতে চেপে দুর্গাপুর থেকে পুরুলিয়ায় আসেন তিনি। যার জেরে সভা শুরু হতে দেরি, সভামঞ্চ থেকে নিজেই জানালেন তিনি। 

Advertisement

উত্তরবঙ্গ থেকে শনিবার সন্ধেয় দুর্গাপুর পৌঁছন তৃণমূল দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে হেলিকপ্টারে চেপে পুরুলিয়ায় আসার কথা ছিল তাঁর। এদিন পুরুলিয়ার লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতোর সমর্থনে কাশীপুরে সভা করার কথা। বেলা সাড়ে ১১টায় সভা শুরুর কথা ছিল। সেখানে সভা শুরু হয় পৌনে দুটো নাগাদ। এতো দেরি কেন, কারণটা নিজেই জানলেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: পৃথিবীর আয়ু আর কতদিন? জানিয়ে গিয়েছেন বহু ভবিষ্যদ্বাণী মিলিয়ে দেওয়া বাবা ভাঙ্গা!]

এ প্রসঙ্গে সভামঞ্চ থেকে তিনি জানান, "আসার সময় শুনলাম, হঠাৎ করে আমাদের হেলিকপ্টারটা খারাপ হয়ে গিয়েছে। ভাবছিলাম কীভাবে আসব। তার পর তিনঘণ্টা জার্নি করে এলাম। দেরি হওয়ার জন্য আমি ক্ষমাপ্রার্থী।" এদিকে বেলা বাড়তেই আবহাওয়াও বদল হয়। কালো মেঘে আকাশ ঢাকে। ঝড়-বৃষ্টির পূর্বাভাসও আগে ছিল। ফলে দলীয় কর্মী ও সমর্থকদের কথা ভেবে সভায় তাড়াতাড়ি নিজের বক্তব্য শেষ করে দেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: অভিযানের নামে শ্লীলতাহানি! NIA’র বিরুদ্ধেই ভূপতিনগর থানায় অভিযোগ দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement