shono
Advertisement

মদ্যপানের আসরে বচসা, ভাঙড়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ‘খুন’ বন্ধুকে!

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত জহিনুর।
Posted: 04:49 PM Jun 26, 2023Updated: 04:51 PM Jun 26, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: রাতে মদ্যপানের আসরে নৃশংস খুন। বন্ধুর হাতে ‘খুন’ বন্ধু! ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড় (Bhangar)। মৃতের নাম অজয় পাল। তিনি প্রতিমা শিল্পী বলে জানা গিয়েছে। বছর একত্রিশের অজয়কে কুপিয়ে (Stab)খুনের অভিযোগ উঠেছে জহিনুর নামে বন্ধুর বিরুদ্ধে। ঘটনার পর অবশ্য সে পলাতক। ঘটনার তদন্তে নেমেছে ভাঙড় থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ভাঙড়ের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের গরানবেরিয়ার বাসিন্দা অজয় রবিবার রাত আড়াইটে নাগাদ সুরজিৎ নামে এক বন্ধুর সঙ্গে বসে মদ্যপান করছিল। এমন সময়ে জহিনুর নামে আরেক যুবক তাদের সঙ্গে যোগ দেয়। কিছুক্ষণ পরই জহিনুর ও অজয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। তা চরমে ওঠে। দু’জনেই সেসময় মদ্যপ ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘পঞ্চায়েত ভোটে জিতে ১০০ দিনের কাজের টাকা আদায় করব’, কেন্দ্রকে হুঙ্কার মমতার]

এরপর জহিনুর ধারালো অস্ত্র দিয়ে আচমকাই আঘাত করে অজয়কে। এলোপাথাড়ি কোপানোয় সেখানেই লুটি পড়েন অজয়। এই ঘটনার পর থেকে পলাতক জহিনুর। অজয়ের বন্ধু সুরজিতের বয়ানের উপর ভিত্তি কর পুলিশ মামলা রুজু করেছে। জহিনুরের খোঁজ শুরু হয়েছে। জহিনুর এলাকারই বাসিন্দা। অজয়ের প্রতিবেশী। রবিবার মদ্যপানের আসরে ঠিক কী এমন ঘটেছিল, যার জন্য খুনেরই অভিযোগ উঠল, তা এখনও অজ্ঞাত। অজয়ের অকালমৃত্যুতে পরিবার একেবারে স্তব্ধ। তাঁর সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল বলে মনে করেন না পরিবারের সদস্যরা। ছেলেকে হারানোর শোকের মাঝেও তাঁদের দাবি, আসল খুনিকে গ্রেপ্তার করে দ্রুত শাস্তি হোক।

[আরও পড়ুন: ‘আমরা দাদা-ভাই’, ভাঙড় ‘পুড়িয়ে’ পাশাপাশি দাঁড়িয়ে শান্তির বার্তা নওশাদ-শওকতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement