shono
Advertisement

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে উধাও স্ত্রী, মানসিক অবসাদে আত্মঘাতী যুবক

চিকিৎসকরা জানান, বিষ খেয়েছিলেন ওই যুবক।
Posted: 09:12 AM Mar 15, 2022Updated: 09:13 AM Mar 15, 2022

অংশুপ্রতিম পাল, খড়গপুর: স্বামীকে ছেড়ে পরপুরুষের সঙ্গে পালিয়েছেন স্ত্রী। সেই আঘাত সহ্য করতে না পেরে মানসিক অবসাদে বিষ খেয়ে আত্মঘাতী (Suicide)যুবক। এমনই অভিযোগ পরিবারের। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) সবংয়ের সিংপুর গ্রামে। জানা গিয়েছে, মৃতের নাম মিলন কালি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, সিংপুর এলাকার বাসিন্দা বছর আঠাশের মিলন কালি পেশায় ব্যবসায়ী। বছর সাত আগে খড়গপুর লোকাল থানার অন্তর্গত গোলামান্ডি এলাকার অঞ্জনা কালির সঙ্গে বিয়ে হয় মিলনের। তাঁদের এক কন্যাসন্তানও রয়েছে। সংসার চলছিল স্বাভাবিক গতিতেই। কিন্তু আচমকাই ছন্দপতন। পরবর্তীকালে স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে (Extra marrital affairs) জড়ান অঞ্জনা। মাস দুই আগে ছোট্ট মেয়েকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি।

[আরও পড়ুন: অস্ত্রোপচার না হলেও স্বাস্থ্যসাথী কার্ড থেকে উঠছে টাকা! পূর্ব বর্ধমানে ফাঁস প্রতারণা চক্র, ধৃত মহিলা]

এই ঘটনার পর থেকেই মুষড়ে পড়েন মিলন কালি। ক্ষোভ, লজ্জা, অপমানে মানসিক অবসাদে ভুগতে থাকেন তিনি। সূত্রের খবর, রবিবার বিষ (Poison) খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মিলন। ঘটনার খবর জানাজানি হতেই স্থানীয় বাসিন্দা ও বাড়ির সদস্যরা মিলনকে উদ্ধার করে প্রথমে সবং গ্রামীণ হাসপাতালে ভরতি করেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভরতি করা হয়। সেখান থেকেও স্থানান্তরিত করা হয়। তবে শেষরক্ষা হয়নি।

আত্মঘাতী যুবক মিলন কালি।

বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলাকালীন সোমবার রাতে মিলন কালির মৃত্যু হয়। হাসপাতাল থেকে মৃতদেহ অ্যাম্বুল্যান্সে করে বাড়ি নিয়ে আসেন পরিবারের সদস্যরা। ঘটনার খবর পেয়ে রাতেই সবং থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর (Kharagpur) মহকুমা হাসপাতাল পাঠায়। পুলিশ জানিয়েছে, ঘটনায় একটি মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেপ্তার করা যায়নি। ছেলের এহেন মর্মান্তিক পরিণতিতে শোকস্তব্ধ পরিবার।

[আরও পড়ুন: বাংলাদেশে মিসাইল ঘাঁটি তৈরি করছে চিন! সাফাই দিলেন চিনা রাষ্ট্রদূত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার