shono
Advertisement
Farakka

চুরি করতে এসে হাতেনাতে ধরা! ফরাক্কায় গণপিটুনিতে মৃত্যু যুবকের

এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার বা আটক করেনি।
Published By: Paramita PaulPosted: 11:59 AM Oct 20, 2024Updated: 11:59 AM Oct 20, 2024

শাহজাদ হোসেন, ফরাক্কা: রাজ্যে ফের গণপিটুনি। চোরকে হাতেনাতে ধরে ফেলতেই তার উপর চড়াও হয় এলাকাবাসী। চলে বেধড়ক মারধর। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। রবিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার বা আটক করেনি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম কারিম শেখ। বয়স ২৭ বছর। বাড়ি ফরাক্কা ব্লকের মহাদেবনগর গ্রাম পঞ্চায়েতের মধ্য মহাদেবনগর। পেশায় দিন মজুর। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক ধরে চোরের উপদ্রবে তীব্র আতঙ্ক ছড়িয়েছিল এলাকায়। একের পর এক বাড়িতে চুরির ঘটনা ঘটছিল। স্থানীয়দের অভিযোগ, শনিবার ভোর চারটেয় গোপালনগরের একটি বাড়িতে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যায় করিম শেখ। তখনই উত্তেজিত গ্রামবাসীরা যুবককে গণধোলাই দিতে শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফরাক্কা থানার পুলিশ। গ্রামবাসীদের হাত থেকে যুবকটি উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তাঁর।

মৃত যুবকের পরিবারের দাবি, করিম যদি চুরিও করে, তার পরেও স্হানীয় বাসিন্দাদের আইন নিজের হাতে তুলে নিয়ে ওকে পিটিয়ে খুন করা উচিত হয়নি। তাঁদের উচিত ছিল অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া। দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। পরে পুলিশ সূত্রে জানা গিয়েছে, এবিষয়ে এখনও পর্যন্ত ফরাক্কা থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি মৃত যুবকের পরিবার। পুলিশ স্বতঃপ্রণোদিতভাবে ঘটনার তদন্ত শুরু করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোরকে হাতেনাতে ধরে ফেলতেই তার উপর চড়াও হয় এলাকাবাসী।
  • চলে বেধড়ক মারধর।
  • পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি।
Advertisement