shono
Advertisement

ধারের টাকা চাইতে গিয়ে বিপত্তি, বিক্রেতাকে লুচি ভাজার কড়াইতে ঠেলে ফেলে দিল ক্রেতা!

বাঁকুড়ার বিষ্ণুপুরের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত ক্রেতা।
Posted: 06:37 PM Feb 08, 2023Updated: 06:55 PM Feb 08, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: খাবার খেয়েছিলেন ধারে। মিষ্টি দোকানের বিক্রেতা সেই টাকা চাইতে গেলেই নেমে এল মহা বিপত্তি। রেগেমেগে বিক্রেতাকে লুচি ভাজার কড়াইয়ে ফুটন্ত তেলের মধ্যে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সেই ক্রেতার বিরুদ্ধে। জখম অবস্থায় হাসপাতালে ভরতি ওই বিক্রেতা। বাঁকুড়ার (Bankura) বিষ্ণুপুর থানা এলাকার ঘটনায় গ্রেপ্তার (Arrested)করা হয়েছে ওই বিক্রেতাকে। বুধবার দুপুরের সেই ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায় এলাকায়।

Advertisement

বিষ্ণুপুরের (Bishnupur) পোকাবাঁধ এলাকায় একটি মিষ্টির দোকান রয়েছে কৃষ্ণপদ দে মোদকের। তাঁর দোকান থেকে ধারে মিষ্টি ও খাবার (Food) খেয়েছিলেন বরসাত খান নামে এক ব্যক্তি। টাকা বাকি ছিল। বুধবার সেই টাকা চাইতে গিয়েছিলেন কৃষ্ণপদবাবু। তা নিয়ে প্রথমে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর আচমকাই কৃষ্ণপদবাবুর উপর হামলার অভিযোগ ওঠে বরসাতের বিরুদ্ধে।

[আরও পড়ুন: শাহরুখ খানের জন্য বকা খেলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়! এজলাসে বসেই আক্ষেপ, ব্যাপারটা কী?]

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যেখানে দু’জনের বচসা চলছিল, তার সামনেই একটি কড়াইতে ভাজা হচ্ছিল লুচি। সেখানেই কৃষ্ণপদবাবুকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বরসাত খান। তারপর সেখান থেকে চম্পট দেয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। অভিযোগ দায়ের করা হয় বিষ্ণুপুর থানায়। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। কিছুক্ষণ পরই অবশ্য খোঁজ মেলে বরসাত খানের। বিষ্ণুপুরের শেখপাড়ায় বাড়ি তাঁর। পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। তবে ধারের টাকা চাইতে গিয়ে যে এমন মর্মান্তিক ঘটনা ঘটবে, তা ঘুণাক্ষরেও ভাবেননি মিষ্টির দোকানের মালিক।

[আরও পড়ুন: কলকাতা ময়দানে নজিরবিহীন ম্যাচ, ১০৬৭ রান করল দল, প্রতিপক্ষ অলডাউন ৪ রানেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার