shono
Advertisement

উত্তরবঙ্গেও গরমে হাঁসফাঁস দশা, প্রচারের মাঝেই অসুস্থ মিঠুন-মনোজ টিগ্গা

Published By: Tiyasha SarkarPosted: 04:19 PM Apr 15, 2024Updated: 06:49 PM Apr 15, 2024

রাজ কুমার, আলিপুরদুয়ার: উত্তরবঙ্গেও গরমে হাঁসফাঁস দশা। আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার (Manoj Tigga) হয়ে প্রচারে বেরিয়ে মাঝপথে অসুস্থ বোধ করেন তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। হুড খোলা গাড়ি থেকে নেমে নিজের গাড়িতে করে চলে যান। এর পর কিছুক্ষণ পায়ে হেঁটে প্রচার করেন মনোজ টিগ্গা। তবে পরবর্তীতে তিনিও অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, প্রবল গরমের কারণেই এই অসুস্থতা।  

Advertisement

লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। প্রখর রোদকে উপেক্ষা করেই মাঠে -ময়দানে নেমে প্রচার চালাচ্ছেন প্রার্থীরা। সভা, মিটিং-মিছিল লেগেই রয়েছে। সোমবার দুপুরে আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার হয়ে প্রচারে যান মিঠুন চক্রবর্তী। হুড খোলা গাড়িতে যাচ্ছিলেন তিনি। গরমে আচমকাই অসুস্থ বোধ করেন। রীতিমতো হাঁসফাঁস দশা হয়। মাঝপথেই রোড শো ছাড়েন মিঠুন চক্রবর্তী। পায়ে হেটে বাকি পথ হাঁটতে শুরু করেন বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা। কিছুটা পথ যাওয়ার পর তিনিও গরমে অসুস্থ হয়ে পড়েন। রাস্তার পাশে বিজেপি কর্মীরা প্রার্থীকে বসিয়ে জল দেন, হাওয়া করেন।

[আরও পড়ুন: ইরান-ইজরায়েল যুদ্ধে শেয়ার বাজারে বিরাট ধস, ৮ লক্ষ কোটি লোকসানের মুখে লগ্নিকারীরা!]

এদিকে আলিপুরদুয়ার ডিআরএম চৌপথি থেকে মিঠুনের রোড শো হওয়ার কথা ছিল আলিপুরদুয়ার চৌপথি পর্যন্ত। স্বাভাবিকভাবেই রাস্তার দুধারে ভিড় করেছিলেন আমজনতা। কিন্তু মিঠুনকে না দেখতে পেয়ে হতাশ হয়ে পড়েন অনেকেই। প্রসঙ্গত, চড়া রোদে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়ছেন অনেক প্রার্থীই। শনিবারই প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী তথা রাজমাতা অমৃতা রায়। তার আগে অসুস্থ হয়েছেন আরও দুই প্রার্থী রেখা পাত্র ও হাজি নুরুল ইসলাম।

[আরও পড়ুন: যুবতী শিক্ষিকার যৌন লালসার শিকার নাবালক ছাত্র, গাড়ির ব্যাকসিটেই সঙ্গম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement