shono
Advertisement

'তোমার রায়, হায় হায়...', তমলুক নয়, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে ব্যানারে ছয়লাপ মেদিনীপুর

Published By: Tiyasha SarkarPosted: 05:03 PM Mar 29, 2024Updated: 07:35 PM Mar 29, 2024

অংশুপ্রতিম পাল, খড়গপুর: পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay)। কিন্তু তাঁর নামে কার্টুন পোস্টার পড়ল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে। এই পোস্টার ঘিরে শোরগোল এলাকায়। ঘটনার নেপথ্যে কে? তা নিয়ে একে অপরকে দুষছে তৃণমূল-বিজেপি।

Advertisement

মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। ওই লোকসভার নারায়ণগড় এলাকায় দেখা গেল অবসরপ্রাপ্ত বিচারক অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে কার্টুন-সহ ব্যানার। সেখানে লেখা, "বিচারকের আসন ছেড়ে বিজেপি প্রার্থী, তোমার বিচার হায় হায়।" ব্যানারের নিচে লেখা, "কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত জব কার্ড হোল্ডারদের পক্ষ থেকে।" কোনও ব্যানারে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কার্টুন সঙ্গে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। কোনওটাতে আবার খোদ প্রধানমন্ত্রী মোদির ছবি। যা নিয়ে স্বাভাবিকভাবেই তুমুল শোরগোল এলাকায়।

[আরও পড়ুন : বেআইনি নির্মাণ রুখতে অনলাইন ডেটাবেস কলকাতা পুলিশের, ১৫ দিন অন্তর রিপোর্ট তলব লালবাজারের]

বিজেপির দাবি, এই ঘটনার নেপথ্য তৃণমূল। তবে এবিষয়ে নারায়ণগড় ব্লকের তৃণমূলের এসসি, ওবিসি সেলের সভাপতি সুশান্ত ধর বলেন, "গরিব মানুষ ১০০ দিনের কাজ করা সত্ত্বেও প্রাপ্য টাকা পাননি। কেন্দ্রীয় সরকার বঞ্চিত করে রেখেছে। অভিজিৎ গঙ্গোপাধ্যায় একটি বিশেষ দলের সঙ্গে যোগসাজোশ করে প্রভাবিত হয়ে বেশ কিছু রায় দিয়েছেন। অথচ গরিব মানুষদের প্রাপ্য টাকার বিষয়ে কোনও পদক্ষেপ করেননি। তাই মানুষই ওনার বিরুদ্ধে ব্যানার দিয়েছেন।" এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই বলেই দাবি তাঁর।

[আরও পড়ুন : বেআইনি নির্মাণ নিয়ে সাংবাদিক বৈঠকে প্রাক্তন বিচারপতি, মাঝপথেই ফোন মেয়রের, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement