shono
Advertisement
Mithun Chakraborty

রোড শোয়ে মিঠুনকে 'গো ব্যাক' স্লোগান! চাঞ্চল্য চাঁচলে

Published By: Anwesha AdhikaryPosted: 12:13 AM Apr 25, 2024Updated: 12:13 AM Apr 25, 2024

বাবুল হক, মালদহ: ভোটপ্রচারে মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) গো ব্যাক স্লোগান। বুধবার মালদহের চাঁচলে রোড শো থেকে 'গো-ব্যাক' স্লোগান শুনতে হল বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য তথা বলিউড তারকাকে । তাঁর রোড শো চলাকালীন গো-ব্যাক স্লোগান তুলে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী-সমর্থকরা। এ নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় চাঁচলে। যদিও পুলিশ ও নিরাপত্তারক্ষীদের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Advertisement

[আরও পড়ুন: শিলিগুড়ির বিয়েবাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৫

বুধবার বিকেলে মালদহ উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী খগেন মুর্মুর সমর্থনে চাঁচলে রোড শো করেন বিজেপি নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী। চাঁচোলের কলিগ্রাম থেকে পাহাড়পুর পর্যন্ত এই রোড শো অনুষ্ঠিত হয়। মিঠুনের রোড শো ঘিরে উত্তেজনা তৈরি হয়। বিক্ষোভে শামিল হয় চাঁচলের তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের বিক্ষোভ মিছিল সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী রাস্তায় নেমে পড়ে। তৃণমূলের গো-ব্যাক স্লোগানের পাল্টা 'জয় শ্রীরাম' স্লোগান দেন বিজেপির কর্মী-সমর্থকরা। যদিও পুলিশের আঁটোসাঁটো নিরাপত্তার কারণে বড় ধরনের কোনও গোলমাল ঘটেনি।

চাঁচলের তৃণমূল বিধায়ক নীহাররঞ্জন ঘোষ বলেন, "দীর্ঘদিন ধরে মালদহ উত্তর লোকসভা কেন্দ্রের সাংসদ খগেন মুর্মুকে এলাকায় দেখা যায়নি। এখন নির্বাচন (Lok Sabha 2024) আসতেই বিভিন্ন তারকাদের নিয়ে এলাকায় রোড শো এবং সভা করছেন। মিঠুন চক্রবর্তীকে নিয়ে রোড শো করছিলেন বিজেপি প্রার্থী। রাস্তায় দাঁড়িয়ে থেকে গো-ব্যাক স্লোগান দিয়ে তৃণমূল কর্মী থেকে সাধারণ মানুষ প্রতিবাদ জানিয়েছেন।" বিজেপি প্রার্থী খগেন মুর্মু বলেন, "এখানে তৃণমূলের একটা চক্র কাজ করেছে। আসলে এদিন মিঠুন চক্রবর্তীর রোড শো'তে মানুষের যে ভিড় রাস্তায় উপচে পড়েছিল, তা দেখেই তৃণমূলীদের মাথা খারাপ হয়ে গিয়েছে। ফলে কিছু তৃণমূলী গোলমাল পাকানোর চেষ্টা করেছে।"

[আরও পড়ুন: ডলারের বিনিময়ে টাকা চাই! ফোরেক্স ব্যবসায়ীকে অপহরণ, উদ্ধার করল কলকাতা পুলিশ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement