shono
Advertisement

‘পুলিশের নেতৃত্বে খুন’, ময়নায় বিজেপি নেতার মৃত্যুতে বিস্ফোরক জাতীয় SC কমিশন অধিকর্তা

জাতীয় SC কমিশনের ভাইস চেয়ারম্যান দেখা করেন মৃতের পরিবারের লোকজনের সঙ্গেও।
Posted: 03:43 PM May 04, 2023Updated: 03:43 PM May 04, 2023

সৈকত মাইতি, তমলুক: ময়নায় বিজেপি বুথ সভাপতির মৃত্যুর ঘটনার দায় পুলিশের ঘাড়ে ঠেললেন জাতীয় এসসি কমিশনের ভাইস চেয়ারম্যান অরুণ হালদার। বৃহস্পতিবার সকালে ময়নার বাকচায় যান তিনি। ঘটনাস্থল পরিদর্শনের সময় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। দেখা করেন মৃতের পরিবারের লোকজনের সঙ্গেও।

Advertisement

বিজেপি এই ঘটনায় জাতীয় এসসি কমিশনে অভিযোগ জানায়। ওই অভিযোগের ভিত্তিতে রিপোর্ট তলব করে জাতীয় এসসি কমিশন। বৃহস্পতিবার সকালে গ্রামে যান জাতীয় এসসি কমিশনের চেয়ারম্যান অরুণ হালদার। ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। ময়না থানার আইসির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। কেন ঘটনাস্থলে জেলাশাসক, পুলিশ সুপার থাকলেন না, সেই প্রশ্নও তোলেন অরুণবাবু। বলেন, “আপনার এসপি-কে স্পটে থাকতে বলেছিলাম। উনি কেন এলেন না? আমি দিল্লি থেকে চলে এলাম আর উনি এলেন না?”

[আরও পড়ুন: ৩০ ঘণ্টার জেরা শেষে শূন্যহাতে ফিরলেন আয়কর কর্তারা! উচ্ছ্বসিত কৃষ্ণ কল্যাণীর সমর্থকরা]

পুলিশ সুপারের বদলে আইসিকে ঘটনাস্থলে পাঠিয়ে এসসি কমিশনকে কার্যত অপমান করা হয়েছে বলেই অভিযোগ। তিনি বলেন, “বাংলায় ২২ শতাংশ মানুষ তফসিলি। মমতাকে তাঁরাও ভোট দিয়ে জিতিয়েছেন। তাই তাঁদের রক্ষা করার দায়িত্ব মমতারই। এই কমিশন সেই কমিশন নয়। ভারতের এসসি কমিশন। ভারতের তফসিলি সম্প্রদায়ের মানুষকে বাঁচানোর দায়িত্ব কমিশনের।” এরপর মৃতের পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলেন জাতীয় এসসি কমিশনের চেয়ারম্যান। অরুণ হালদারের এহেন ব্যবহার রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেই মত তৃণমূলের।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: পর্ন দেখায় বকাঝকা, দিদিমাকে খুনের পর ধর্ষণের গল্প ফাঁদল নাতি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার